বি‌সি‌সির উ‌দ্যো‌গে ওয়া‌র্ডে ওয়া‌র্ডে জীবানু নাশক স্প্রে

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ১৮:৪৪
  • 115 বার পঠিত
বি‌সি‌সির উ‌দ্যো‌গে ওয়া‌র্ডে ওয়া‌র্ডে জীবানু নাশক স্প্রে

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর প্রধানসড়কসহ বর্ধিত ওয়ার্ডসমূহের অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।
গত তিনদিনধরে চলমান এই কার্যক্রমে পানিবাহী গাড়ি দিয়ে জীবাণুনাশক স্প্রে করার কাজ চলছে।
শুক্র ও শনিবার ২৮ হাজার করে এবং গতকাল রবিবার ৪০ হাজার লিটার নগরীর প্রানকেন্দ্র সদর রোড, গীর্জ্জা মহল্লা, হাসপাতাল রোড, বটতলা,আমতলা, বাংলা বাজার, পলাশপুর কলোনী, ২২ নং, ২৩, ২৪ এর একাংস, ২৮ ও ৩০ নং ওয়ার্ডে বিসিসির পানি বিভাগের কর্মীরা তাদের পানিবাহী গাড়ি দিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থাপনাকে ঘিরে জীবাণুনাশক স্প্রে করেছে।
বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশে
শুক্রবার থেকে সিটি কর্পোরেশনের উদ্যোগে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম শুরু করা হয়। পরে তা পর্যায়ক্রমে বরিশালে নগরীর বিভিন্ন এলাকায় ছিটানো হচ্ছে। বিসিসির পানি বিভাগের নির্বাহী প্রকৌশলী ওমর ফারুক জানান তিনদিন ধরে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ফুটপাতে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে।
তিনি আরো জানান, মেয়রের নির্দেশে নগরীর গুরুত্বপূর্ন সড়কের মোড়ে হাত ধোয়ার কার্যক্রম চালু রয়েছে। গোটা নগরী স্প্রে করার জন্য তাদের কর্মী ও গাড়িগুলো নিয়োজিত রয়েছে। চাহিদা অনুযায়ী বিভিন্ন স্থানে এ জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: