বি‌সি‌সির উ‌দ্যো‌গে ওয়া‌র্ডে ওয়া‌র্ডে জীবানু নাশক স্প্রে

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ১৮:৪৪
  • 77 বার পঠিত
বি‌সি‌সির উ‌দ্যো‌গে ওয়া‌র্ডে ওয়া‌র্ডে জীবানু নাশক স্প্রে

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর প্রধানসড়কসহ বর্ধিত ওয়ার্ডসমূহের অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।
গত তিনদিনধরে চলমান এই কার্যক্রমে পানিবাহী গাড়ি দিয়ে জীবাণুনাশক স্প্রে করার কাজ চলছে।
শুক্র ও শনিবার ২৮ হাজার করে এবং গতকাল রবিবার ৪০ হাজার লিটার নগরীর প্রানকেন্দ্র সদর রোড, গীর্জ্জা মহল্লা, হাসপাতাল রোড, বটতলা,আমতলা, বাংলা বাজার, পলাশপুর কলোনী, ২২ নং, ২৩, ২৪ এর একাংস, ২৮ ও ৩০ নং ওয়ার্ডে বিসিসির পানি বিভাগের কর্মীরা তাদের পানিবাহী গাড়ি দিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থাপনাকে ঘিরে জীবাণুনাশক স্প্রে করেছে।
বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশে
শুক্রবার থেকে সিটি কর্পোরেশনের উদ্যোগে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম শুরু করা হয়। পরে তা পর্যায়ক্রমে বরিশালে নগরীর বিভিন্ন এলাকায় ছিটানো হচ্ছে। বিসিসির পানি বিভাগের নির্বাহী প্রকৌশলী ওমর ফারুক জানান তিনদিন ধরে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ফুটপাতে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে।
তিনি আরো জানান, মেয়রের নির্দেশে নগরীর গুরুত্বপূর্ন সড়কের মোড়ে হাত ধোয়ার কার্যক্রম চালু রয়েছে। গোটা নগরী স্প্রে করার জন্য তাদের কর্মী ও গাড়িগুলো নিয়োজিত রয়েছে। চাহিদা অনুযায়ী বিভিন্ন স্থানে এ জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: