বরিশালে ডিবি পুলিশের অভিযানে ২৬১ পিস ইয়াবাসহ আটক ৩

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১১:০৩
  • 65 বার পঠিত
বরিশালে ডিবি পুলিশের অভিযানে ২৬১ পিস ইয়াবাসহ আটক ৩

শামীম আহমেদ ॥ বরিশালে অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৬১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) দোলোয়ার হোসেন-পিপিএম এর নেতৃত্বে নগরীর চাঁদমারী ও নবগ্রাম রোড এলাকা থেকে ওই তিনজনকে আটক করা হয়।

এসময় একটি অভিযানে মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার রাতে ডিবি কার্যালয় থেকে প্রেরিত ই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেয়া এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চাঁদমারী এলাকায় পুলিশ অফিসার মেস সংলগ্নে ‘নূরসান ভিলা’য় অভিযান চালান তারা।

এসময় ওই বাড়ির ২য় তলার উত্তর পার্শ্বে বি-১ ফ্লাট থেকে বাড়ির বাসিন্দা মো. মিজানুর রহমান হাওলাদারের ছেলে মো. আব্দুল্লাহ আল মামুন লিটন (২৪) ও মৃত নজরুল ইসলাম হাওলাদারের ছেলে মো. মাসুম বিল্লাহ (৪২) কে আটক করেন তারা। পরে তাদের কাছ থেকে ২০১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে ডিবি পুলিশ জানায়, মাদক উদ্ধার ও আটকের সময় দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের উপর হামলা ও মারধর করে পালিয়ে যাবার চেষ্টা করে। এতে অভিযানিক টিমে থাকা এএসআই মো. মোয়াজ্জেম হোসেন ও কনস্টেবল মনিরুজ্জামান গুরুতর আহত হন।

এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় ডিবি পুলিশ বাদী হয়ে রবিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

অপরদিকে একই রাতে নগরীর নবগ্রাম রোড এলাকায় অভিযান চালান ডিবির এসআই দেলোয়ার হোসেন ও তার নেতৃত্বাধিন টিম। এসময় সেখান থেকে ৬০ পিচ ইয়াবাসহ জুহাইব নামের একজনকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী জুহাইব ওই এলাকার বাসিন্দা ফরিদ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধেও সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছে ডিবি পুলিশ। তাছাড়া রোববার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: