বরিশালে ডিবি পুলিশের অভিযানে ২৬১ পিস ইয়াবাসহ আটক ৩

  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১১:০৩
  • 734 বার পঠিত
বরিশালে ডিবি পুলিশের অভিযানে ২৬১ পিস ইয়াবাসহ আটক ৩
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৬১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) দোলোয়ার হোসেন-পিপিএম এর নেতৃত্বে নগরীর চাঁদমারী ও নবগ্রাম রোড এলাকা থেকে ওই তিনজনকে আটক করা হয়।

এসময় একটি অভিযানে মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার রাতে ডিবি কার্যালয় থেকে প্রেরিত ই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেয়া এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চাঁদমারী এলাকায় পুলিশ অফিসার মেস সংলগ্নে ‘নূরসান ভিলা’য় অভিযান চালান তারা।

এসময় ওই বাড়ির ২য় তলার উত্তর পার্শ্বে বি-১ ফ্লাট থেকে বাড়ির বাসিন্দা মো. মিজানুর রহমান হাওলাদারের ছেলে মো. আব্দুল্লাহ আল মামুন লিটন (২৪) ও মৃত নজরুল ইসলাম হাওলাদারের ছেলে মো. মাসুম বিল্লাহ (৪২) কে আটক করেন তারা। পরে তাদের কাছ থেকে ২০১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে ডিবি পুলিশ জানায়, মাদক উদ্ধার ও আটকের সময় দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের উপর হামলা ও মারধর করে পালিয়ে যাবার চেষ্টা করে। এতে অভিযানিক টিমে থাকা এএসআই মো. মোয়াজ্জেম হোসেন ও কনস্টেবল মনিরুজ্জামান গুরুতর আহত হন।

এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় ডিবি পুলিশ বাদী হয়ে রবিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

অপরদিকে একই রাতে নগরীর নবগ্রাম রোড এলাকায় অভিযান চালান ডিবির এসআই দেলোয়ার হোসেন ও তার নেতৃত্বাধিন টিম। এসময় সেখান থেকে ৬০ পিচ ইয়াবাসহ জুহাইব নামের একজনকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী জুহাইব ওই এলাকার বাসিন্দা ফরিদ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধেও সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছে ডিবি পুলিশ। তাছাড়া রোববার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d