কর্মহীন অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বি‌সি‌সির খাদ্য বিতরণ অব্যাহত

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৮:২৩
  • 708 বার পঠিত
কর্মহীন অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বি‌সি‌সির খাদ্য বিতরণ অব্যাহত
সংবাদটি শেয়ার করুন....

করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীতে কর্মহীন অসহায় পরিবারের মাঝে বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর উদ্যোগে ও সরাসরি তত্বাবধানে গতকাল বুধবার তৃতীয় দিনে নগরীর পলাশপুর কলোনীর নিম্ন আয়ের কমপক্ষে দেড় হাজার মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়। এছাড়া মঙ্গলবার নগরীর স্টেডিয়াম সংলগ্ন কলোনীর ১৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়। সূত্রমতে, বিতরন করা খাদ্য সামগ্রী মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনের পিছনের অংশের খোলা মাঠে বসে প্যাকেটজাত করা হয়। একাজে বিসিসির কর্মচারী ও আওয়ামী লীগের কর্মীরা অংশগ্রহন করেন।
সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরজুড়ে এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। এদিকে দেশের এই সংকটময় মুহূর্তে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেয়া উদ্যোগের ফলে কর্মহীন মানুষের মুখে হাসি ফুটেছে। সহায়তা বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দেয়ায় তারা মেয়রসহ অন্যান্য সকলকে ধন্যবাদ জানান। খাদ্য সহায়তা প্রদানকালে স্থানীয় জনপ্রতিনিধি, বিসিসির কর্মকর্তা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d