কর্মহীন অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বি‌সি‌সির খাদ্য বিতরণ অব্যাহত

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৮:২৩
  • 731 বার পঠিত
কর্মহীন অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বি‌সি‌সির খাদ্য বিতরণ অব্যাহত
সংবাদটি শেয়ার করুন....

করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীতে কর্মহীন অসহায় পরিবারের মাঝে বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর উদ্যোগে ও সরাসরি তত্বাবধানে গতকাল বুধবার তৃতীয় দিনে নগরীর পলাশপুর কলোনীর নিম্ন আয়ের কমপক্ষে দেড় হাজার মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়। এছাড়া মঙ্গলবার নগরীর স্টেডিয়াম সংলগ্ন কলোনীর ১৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়। সূত্রমতে, বিতরন করা খাদ্য সামগ্রী মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনের পিছনের অংশের খোলা মাঠে বসে প্যাকেটজাত করা হয়। একাজে বিসিসির কর্মচারী ও আওয়ামী লীগের কর্মীরা অংশগ্রহন করেন।
সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরজুড়ে এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। এদিকে দেশের এই সংকটময় মুহূর্তে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেয়া উদ্যোগের ফলে কর্মহীন মানুষের মুখে হাসি ফুটেছে। সহায়তা বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দেয়ায় তারা মেয়রসহ অন্যান্য সকলকে ধন্যবাদ জানান। খাদ্য সহায়তা প্রদানকালে স্থানীয় জনপ্রতিনিধি, বিসিসির কর্মকর্তা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d