নলছিটিতে পল্লীবিদ্যুতের খাম্বার চাপায় শ্রমিক নিহত

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৭:৫৩
  • 775 বার পঠিত
নলছিটিতে পল্লীবিদ্যুতের খাম্বার চাপায় শ্রমিক নিহত
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির নলছিটিতে রাস্তার পাশে পল্লীবিদ্যুতের খুঁটি স্থানান্তরের সময় তার নিচে চাপা পড়ে সুজন (৪০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার ডহরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুজন বরিশাল নগরির পলাশপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পল্লীবিদ্যুতের নতুন সংযোগ দেওয়ার জন্য ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাশে ডহরপাড়া গ্রামে বিদ্যুতের খুঁটি এনে রাখেন ঠিকাদার। বুধবার ওই খুঁটিগুলো বিভিন্ন স্থানে বসানোর জন্য ক্রেনে করে স্থানান্তর করছিলেন শ্রমিকরা। হঠাৎ ক্রেন সরে গেলে খুঁটির নিচে চাপা পড়েন দুই শ্রমিক। এদের মধ্যে ঘটনাস্থলেই মারা যান সুজন।

অপর শ্রমিককে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য ওয়ালিউল ইসলাম মিন্টু বলেন, চারজন শ্রমিক বিদ্যুতের খুঁটিগুলো স্থানান্তরের কাজ করছিলেন। হঠাৎ ক্রেন সরে গেলে এক শ্রমিক নিচে চাপা পড়ে মারা যান। আহত একজনের অবস্থাও আশঙ্কাজনক।

নলছিটি থানার সহকারী উপপরিদর্শক সুব্রত দাস বলেন, লাশ ময়নাতদন্তের পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d