নলছিটিতে পল্লীবিদ্যুতের খাম্বার চাপায় শ্রমিক নিহত

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৭:৫৩
  • 126 বার পঠিত
নলছিটিতে পল্লীবিদ্যুতের খাম্বার চাপায় শ্রমিক নিহত

ঝালকাঠির নলছিটিতে রাস্তার পাশে পল্লীবিদ্যুতের খুঁটি স্থানান্তরের সময় তার নিচে চাপা পড়ে সুজন (৪০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার ডহরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুজন বরিশাল নগরির পলাশপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পল্লীবিদ্যুতের নতুন সংযোগ দেওয়ার জন্য ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাশে ডহরপাড়া গ্রামে বিদ্যুতের খুঁটি এনে রাখেন ঠিকাদার। বুধবার ওই খুঁটিগুলো বিভিন্ন স্থানে বসানোর জন্য ক্রেনে করে স্থানান্তর করছিলেন শ্রমিকরা। হঠাৎ ক্রেন সরে গেলে খুঁটির নিচে চাপা পড়েন দুই শ্রমিক। এদের মধ্যে ঘটনাস্থলেই মারা যান সুজন।

অপর শ্রমিককে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য ওয়ালিউল ইসলাম মিন্টু বলেন, চারজন শ্রমিক বিদ্যুতের খুঁটিগুলো স্থানান্তরের কাজ করছিলেন। হঠাৎ ক্রেন সরে গেলে এক শ্রমিক নিচে চাপা পড়ে মারা যান। আহত একজনের অবস্থাও আশঙ্কাজনক।

নলছিটি থানার সহকারী উপপরিদর্শক সুব্রত দাস বলেন, লাশ ময়নাতদন্তের পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: