পটুয়াখালী পৌরসভায় পাঁচ সহাস্রাধিক  ঘরে খাদ্য পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ২০:৫১
  • 768 বার পঠিত
পটুয়াখালী পৌরসভায় পাঁচ সহাস্রাধিক  ঘরে খাদ্য পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ প্রানঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ দুর্যোগ মোকাবেলায় কর্মহীন দিনমজুর, দরিদ্র হিজরা, মানতা ও খেয়াপাড়ারের মাঝিদেরসসহ পাঁচ সহাস্রাধিক স্বল্প অায়ের  নারী পুরুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন পটুয়াখালী  পৌরসভার মেয়র মহিউদ্দিন অাহমেদ।
০১ এপ্রিল বুধবার সকালে পৌরসভা মিলনায়তনে বিশ জন হিজরা সম্প্রদায়কে চাল, ডাল, তেল, অালুসহ বিভিন্ন খাদ্য দ্রব্য দিয়ে ত্রান কার্যক্রম শুরু করেন মেয়র মহিউদ্দিন অাহমেদ। পরে ১ নং ওয়ার্ডে ১২০ জন মানতা সম্প্রদায়কে ঘরে ঘের গিয়ে ত্রান সামগ্রী পৌছে দেন তরুন মেয়র মহিউদ্দিন। এ সময় তার সাথে ছিলেন প্যানেল মেয়র নাদিরা অাক্তার পারুল, কাউন্সিলর এস এম ফারুক, কাউন্সিলর নিজামুল হকসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ। এ ছাড়া দিনভর ৯ টি ওয়ার্ডে কাউন্সিলরবৃন্দ স্ব স্ব এলাকায় কর্মহীন দিনমজুর ও স্বল্প অায়ের মানুষের ঘরে ত্রান সামগ্রী পৌছে দেয়া হয়।
মেয়র মহিউদ্দিন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক ঘরবদ্ধ হয়ে অাছে। যারা রোজ অানে, রোজ খায় এবং স্বল্প অায়ের মানুষের দুর্ভোগের কথা বিবেচনা করে সরকারের ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্দ ত্রান সামগ্রী চাহিদা মেটানো সম্ভব নয়, তাই নিজের অর্থায়নে বাদপরা মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়ার প্রস্তুতি চলছে। দুই একদিনের মধ্যে তা বিতরন করা হবে বলে জানান মেয়র মহিউদ্দিন অাহমেদ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d