পটুয়াখালী পৌরসভায় পাঁচ সহাস্রাধিক  ঘরে খাদ্য পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ২০:৫১
  • 61 বার পঠিত
পটুয়াখালী পৌরসভায় পাঁচ সহাস্রাধিক  ঘরে খাদ্য পৌছে দিলেন মেয়র মহিউদ্দিন

পটুয়াখালী প্রতিনিধিঃ প্রানঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ দুর্যোগ মোকাবেলায় কর্মহীন দিনমজুর, দরিদ্র হিজরা, মানতা ও খেয়াপাড়ারের মাঝিদেরসসহ পাঁচ সহাস্রাধিক স্বল্প অায়ের  নারী পুরুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন পটুয়াখালী  পৌরসভার মেয়র মহিউদ্দিন অাহমেদ।
০১ এপ্রিল বুধবার সকালে পৌরসভা মিলনায়তনে বিশ জন হিজরা সম্প্রদায়কে চাল, ডাল, তেল, অালুসহ বিভিন্ন খাদ্য দ্রব্য দিয়ে ত্রান কার্যক্রম শুরু করেন মেয়র মহিউদ্দিন অাহমেদ। পরে ১ নং ওয়ার্ডে ১২০ জন মানতা সম্প্রদায়কে ঘরে ঘের গিয়ে ত্রান সামগ্রী পৌছে দেন তরুন মেয়র মহিউদ্দিন। এ সময় তার সাথে ছিলেন প্যানেল মেয়র নাদিরা অাক্তার পারুল, কাউন্সিলর এস এম ফারুক, কাউন্সিলর নিজামুল হকসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ। এ ছাড়া দিনভর ৯ টি ওয়ার্ডে কাউন্সিলরবৃন্দ স্ব স্ব এলাকায় কর্মহীন দিনমজুর ও স্বল্প অায়ের মানুষের ঘরে ত্রান সামগ্রী পৌছে দেয়া হয়।
মেয়র মহিউদ্দিন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক ঘরবদ্ধ হয়ে অাছে। যারা রোজ অানে, রোজ খায় এবং স্বল্প অায়ের মানুষের দুর্ভোগের কথা বিবেচনা করে সরকারের ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্দ ত্রান সামগ্রী চাহিদা মেটানো সম্ভব নয়, তাই নিজের অর্থায়নে বাদপরা মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়ার প্রস্তুতি চলছে। দুই একদিনের মধ্যে তা বিতরন করা হবে বলে জানান মেয়র মহিউদ্দিন অাহমেদ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: