বরিশালের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ০০:৫৫
  • 736 বার পঠিত
বরিশালের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের রুপাতলীস্থ অলিম্পিক সিমেন্ট লিমিটেডের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে ৩১ মার্চ রাতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এ ব্যাপারে অলিম্পিক সিমেন্ট লিমিটেডের এডমিন অফিসার জাহিদ তালুকদার কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছে।
সরেজমিন প্রদর্শন ও ফ্যাক্টরির কর্মকর্তারা জানিয়েছেন,গতকাল রাত সাড়ে আটটার দিকে এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীর তৃতীয় ইউনিটের বৈদ্যুতিক কন্ট্রোল রুমের সাতটি প্যানেল আগুনে পুড়ে যায়। এতে ৭ থেকে ৮ লাখ টাকার ক্ষতি হতে পারে বলে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এব্যাপারে দ্বায়িত্বরত কর্মকর্তা মেজর (অব.) শাহিদ উদ্দিন জানান,ট্রান্সপোর্টের হেলাল আগুন দেখে চিৎকার করলে ফায়ার সার্ভিসে খবর দেই এবং নিজেরা চেস্টা করে আগুন নিয়ন্ত্রনে সক্ষম হই। আগুনে কন্ট্রোল রুমের সাতটি প্যানেল ও তার পুড়ে গেছে। ঘটনাস্থলে থাকা ফোরম্যান শরিফ জানান,আমরা সিসিটিভি ফুটেজে দেখেছি শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে তবে আগুন লাগার সময় কোন এ্যাটেনডেন্স ছিলনা। ছিলনা কোন পাহারাদার।
আগুন নিয়ন্ত্রনে আসার পর পাহারাদার হিসেবে নুরে আলমকে দ্বায়িত্ব দেয়া হয়েছে। আগুন লাগার ঘটনায় অলিম্পিক সিমেন্ট লিমিটেডের কর্মকর্তা জাহিদ তালুকদার রাতেই জিডি করেছেন এবং ইন্স্যুরেন্স কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। বরিশাল ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আশিক জানান আমরা খবর পেয়ে এ্যাংকর সিমেন্টে ফ্যাক্টরীতে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d