বরিশালের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ০০:৫৫
  • 68 বার পঠিত
বরিশালের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি

বরিশালের রুপাতলীস্থ অলিম্পিক সিমেন্ট লিমিটেডের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে ৩১ মার্চ রাতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এ ব্যাপারে অলিম্পিক সিমেন্ট লিমিটেডের এডমিন অফিসার জাহিদ তালুকদার কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছে।
সরেজমিন প্রদর্শন ও ফ্যাক্টরির কর্মকর্তারা জানিয়েছেন,গতকাল রাত সাড়ে আটটার দিকে এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীর তৃতীয় ইউনিটের বৈদ্যুতিক কন্ট্রোল রুমের সাতটি প্যানেল আগুনে পুড়ে যায়। এতে ৭ থেকে ৮ লাখ টাকার ক্ষতি হতে পারে বলে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এব্যাপারে দ্বায়িত্বরত কর্মকর্তা মেজর (অব.) শাহিদ উদ্দিন জানান,ট্রান্সপোর্টের হেলাল আগুন দেখে চিৎকার করলে ফায়ার সার্ভিসে খবর দেই এবং নিজেরা চেস্টা করে আগুন নিয়ন্ত্রনে সক্ষম হই। আগুনে কন্ট্রোল রুমের সাতটি প্যানেল ও তার পুড়ে গেছে। ঘটনাস্থলে থাকা ফোরম্যান শরিফ জানান,আমরা সিসিটিভি ফুটেজে দেখেছি শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে তবে আগুন লাগার সময় কোন এ্যাটেনডেন্স ছিলনা। ছিলনা কোন পাহারাদার।
আগুন নিয়ন্ত্রনে আসার পর পাহারাদার হিসেবে নুরে আলমকে দ্বায়িত্ব দেয়া হয়েছে। আগুন লাগার ঘটনায় অলিম্পিক সিমেন্ট লিমিটেডের কর্মকর্তা জাহিদ তালুকদার রাতেই জিডি করেছেন এবং ইন্স্যুরেন্স কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। বরিশাল ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আশিক জানান আমরা খবর পেয়ে এ্যাংকর সিমেন্টে ফ্যাক্টরীতে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: