বরিশালের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ০০:৫৫
  • 766 বার পঠিত
বরিশালের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের রুপাতলীস্থ অলিম্পিক সিমেন্ট লিমিটেডের এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীতে ৩১ মার্চ রাতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এ ব্যাপারে অলিম্পিক সিমেন্ট লিমিটেডের এডমিন অফিসার জাহিদ তালুকদার কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছে।
সরেজমিন প্রদর্শন ও ফ্যাক্টরির কর্মকর্তারা জানিয়েছেন,গতকাল রাত সাড়ে আটটার দিকে এ্যাংকর সিমেন্ট ফ্যাক্টরীর তৃতীয় ইউনিটের বৈদ্যুতিক কন্ট্রোল রুমের সাতটি প্যানেল আগুনে পুড়ে যায়। এতে ৭ থেকে ৮ লাখ টাকার ক্ষতি হতে পারে বলে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এব্যাপারে দ্বায়িত্বরত কর্মকর্তা মেজর (অব.) শাহিদ উদ্দিন জানান,ট্রান্সপোর্টের হেলাল আগুন দেখে চিৎকার করলে ফায়ার সার্ভিসে খবর দেই এবং নিজেরা চেস্টা করে আগুন নিয়ন্ত্রনে সক্ষম হই। আগুনে কন্ট্রোল রুমের সাতটি প্যানেল ও তার পুড়ে গেছে। ঘটনাস্থলে থাকা ফোরম্যান শরিফ জানান,আমরা সিসিটিভি ফুটেজে দেখেছি শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে তবে আগুন লাগার সময় কোন এ্যাটেনডেন্স ছিলনা। ছিলনা কোন পাহারাদার।
আগুন নিয়ন্ত্রনে আসার পর পাহারাদার হিসেবে নুরে আলমকে দ্বায়িত্ব দেয়া হয়েছে। আগুন লাগার ঘটনায় অলিম্পিক সিমেন্ট লিমিটেডের কর্মকর্তা জাহিদ তালুকদার রাতেই জিডি করেছেন এবং ইন্স্যুরেন্স কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। বরিশাল ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আশিক জানান আমরা খবর পেয়ে এ্যাংকর সিমেন্টে ফ্যাক্টরীতে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d