ভোলায় করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৪:১০
  • 27 বার পঠিত
ভোলায় করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু

ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে নেওয়ার পথে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার সকালে করোনা ওয়ার্ডে প্রবেশের প্রাক্কালে হারুন (৫৪) ওই ব্যক্তি মারা গেছেন। কয়েকদিন ধরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন। আজ সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তাকে করোনা ইউনিটে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তার মৃত্যু করোনা ভাইরাস আক্রান্ত হয়ে হয়েছে কী না সেই বিষয়ে কোন মন্তব্য করেনি সংশ্লিষ্টরা।

হাসপাতাল সূত্রে জানা গেছে- ভোলা সদর উপজেলার বাসিন্দা হারুন গত তিনদিন আগে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। মেডিসিন ওয়ার্ডে রেখে তার চিকিৎসা দেওয়া হচ্ছিল। বুধবার সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ অর্থাৎ জ্বর ও কাশি দেখা দিলে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তরের প্রস্তুতি নেওয়া হয়।

ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন- মারা যাওয়া ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত কী না তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

তারপরেও নমুনা সংগ্রহ করার পাশাপাশি বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। সেখান থেকে যে নির্দেশনা দেবেন রোগীর দাফনের ক্ষেত্রে তা অবলম্বন করা হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: