ভোলায় করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৪:১০
  • 698 বার পঠিত
ভোলায় করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে নেওয়ার পথে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার সকালে করোনা ওয়ার্ডে প্রবেশের প্রাক্কালে হারুন (৫৪) ওই ব্যক্তি মারা গেছেন। কয়েকদিন ধরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন। আজ সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তাকে করোনা ইউনিটে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তার মৃত্যু করোনা ভাইরাস আক্রান্ত হয়ে হয়েছে কী না সেই বিষয়ে কোন মন্তব্য করেনি সংশ্লিষ্টরা।

হাসপাতাল সূত্রে জানা গেছে- ভোলা সদর উপজেলার বাসিন্দা হারুন গত তিনদিন আগে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। মেডিসিন ওয়ার্ডে রেখে তার চিকিৎসা দেওয়া হচ্ছিল। বুধবার সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ অর্থাৎ জ্বর ও কাশি দেখা দিলে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তরের প্রস্তুতি নেওয়া হয়।

ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন- মারা যাওয়া ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত কী না তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

তারপরেও নমুনা সংগ্রহ করার পাশাপাশি বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। সেখান থেকে যে নির্দেশনা দেবেন রোগীর দাফনের ক্ষেত্রে তা অবলম্বন করা হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d