ভোলায় করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৪:১০
  • 76 বার পঠিত
ভোলায় করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু

ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে নেওয়ার পথে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার সকালে করোনা ওয়ার্ডে প্রবেশের প্রাক্কালে হারুন (৫৪) ওই ব্যক্তি মারা গেছেন। কয়েকদিন ধরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন। আজ সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তাকে করোনা ইউনিটে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তার মৃত্যু করোনা ভাইরাস আক্রান্ত হয়ে হয়েছে কী না সেই বিষয়ে কোন মন্তব্য করেনি সংশ্লিষ্টরা।

হাসপাতাল সূত্রে জানা গেছে- ভোলা সদর উপজেলার বাসিন্দা হারুন গত তিনদিন আগে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। মেডিসিন ওয়ার্ডে রেখে তার চিকিৎসা দেওয়া হচ্ছিল। বুধবার সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ অর্থাৎ জ্বর ও কাশি দেখা দিলে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তরের প্রস্তুতি নেওয়া হয়।

ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন- মারা যাওয়া ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত কী না তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

তারপরেও নমুনা সংগ্রহ করার পাশাপাশি বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। সেখান থেকে যে নির্দেশনা দেবেন রোগীর দাফনের ক্ষেত্রে তা অবলম্বন করা হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: