উজিরপুরে ট্রাক মোটরবাইক সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ২০:৫৫
  • 83 বার পঠিত
উজিরপুরে ট্রাক মোটরবাইক সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় এক মর্মান্তিক সড়ক দূঘটনায় সজিব (১৭) ও আরাফাত হোসেন নামক ২ জন কলেজ ছাত্র’র মূত্যু ঘটেছে।

নিহত সজিব হোসেন ঢাকার একটি প্রাইভেট ইউনিভারসির্টির ছাত্র। সে শিকারপুর বন্দরের মিল ব্যাবসায়ী আকলিমা বেগমের পুত্র।

অপরজন আরাফাত হোসেন (১৭) শিকারপুর বন্দরের সার ব্যাবসায়ী জামান খানের পুত্র। সেও ঢাকার একটি কলেজের ১ম বর্ষেও ছাত্র।

জানাগেছে, করোনার ভাইরাসের কারনে কলেজ বন্ধ’র ছুটিতে সজিব ও আরাফাত হোসেন ক’দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে সজিব তার স্কুল বন্ধু আরাফাত হোসেন ও হাসিবকে সাথে করে একটি মটোর বাইক নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিজেদের মটর বাইক নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলেই মটরবাইক চালক সজিব হোসেন (১৭) মরা যায়।

আরাফাত হোসেন (১৭) হাসিব(১৫) গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্বার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা শংকাজনক হওয়ায় দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরন করা হলে সন্ধ্যার দিকে আরাফাত হোসেন’র মূত্যু ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: