উজিরপুরে ট্রাক মোটরবাইক সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ২০:৫৫
  • 723 বার পঠিত
উজিরপুরে ট্রাক মোটরবাইক সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় এক মর্মান্তিক সড়ক দূঘটনায় সজিব (১৭) ও আরাফাত হোসেন নামক ২ জন কলেজ ছাত্র’র মূত্যু ঘটেছে।

নিহত সজিব হোসেন ঢাকার একটি প্রাইভেট ইউনিভারসির্টির ছাত্র। সে শিকারপুর বন্দরের মিল ব্যাবসায়ী আকলিমা বেগমের পুত্র।

অপরজন আরাফাত হোসেন (১৭) শিকারপুর বন্দরের সার ব্যাবসায়ী জামান খানের পুত্র। সেও ঢাকার একটি কলেজের ১ম বর্ষেও ছাত্র।

জানাগেছে, করোনার ভাইরাসের কারনে কলেজ বন্ধ’র ছুটিতে সজিব ও আরাফাত হোসেন ক’দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে সজিব তার স্কুল বন্ধু আরাফাত হোসেন ও হাসিবকে সাথে করে একটি মটোর বাইক নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিজেদের মটর বাইক নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলেই মটরবাইক চালক সজিব হোসেন (১৭) মরা যায়।

আরাফাত হোসেন (১৭) হাসিব(১৫) গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্বার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা শংকাজনক হওয়ায় দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরন করা হলে সন্ধ্যার দিকে আরাফাত হোসেন’র মূত্যু ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d