উজিরপুরে ট্রাক মোটরবাইক সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ২০:৫৫
  • 709 বার পঠিত
উজিরপুরে ট্রাক মোটরবাইক সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় এক মর্মান্তিক সড়ক দূঘটনায় সজিব (১৭) ও আরাফাত হোসেন নামক ২ জন কলেজ ছাত্র’র মূত্যু ঘটেছে।

নিহত সজিব হোসেন ঢাকার একটি প্রাইভেট ইউনিভারসির্টির ছাত্র। সে শিকারপুর বন্দরের মিল ব্যাবসায়ী আকলিমা বেগমের পুত্র।

অপরজন আরাফাত হোসেন (১৭) শিকারপুর বন্দরের সার ব্যাবসায়ী জামান খানের পুত্র। সেও ঢাকার একটি কলেজের ১ম বর্ষেও ছাত্র।

জানাগেছে, করোনার ভাইরাসের কারনে কলেজ বন্ধ’র ছুটিতে সজিব ও আরাফাত হোসেন ক’দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে সজিব তার স্কুল বন্ধু আরাফাত হোসেন ও হাসিবকে সাথে করে একটি মটোর বাইক নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিজেদের মটর বাইক নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলেই মটরবাইক চালক সজিব হোসেন (১৭) মরা যায়।

আরাফাত হোসেন (১৭) হাসিব(১৫) গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্বার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা শংকাজনক হওয়ায় দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরন করা হলে সন্ধ্যার দিকে আরাফাত হোসেন’র মূত্যু ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d