ওয়ার্ড জীবানুমুক্ত রাখতে কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নার অভিযান অব্যাহত

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১১:৫১
  • 1033 বার পঠিত
ওয়ার্ড জীবানুমুক্ত রাখতে কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নার অভিযান অব্যাহত
সংবাদটি শেয়ার করুন....

২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নার উদ্যোগে তার নিজ ওয়ার্ডের আভ্যন্তরীন সকল সড়কে করোনা প্রতিরোধে জীবানুনাষক স্প্রে ছিটানো, জনসচেতনতা বৃদ্ধিতে মাইকিং সহ বিভিন্ন জসসেবামূলক কর্মকান্ড করা হয়েছে।

কাউন্সিলর নিজে এই কর্মকান্ড পরিচালনা করেন ওয়ার্ডের বিভিন্ন স্থানে।

এসময় তিনি ওয়ার্ডবাসীকে করোনা প্রতিরোধে নিজ নিজ ঘরে থেকে সরকার এর নির্দেশনা পালনের আহবান জানান।

অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান তিনি।
ওয়ার্ডের অভ্যন্তরে যে সকল প্রতিষ্ঠান খোলা রয়েছে সে সকল প্রতিষ্ঠানের সম্মুখে নিরাপদ দুরত্ব বজায় রেখে ওয়ার্ডবাসীকে তাদের প্রয়োজন সারার আহবান জানান কাউন্সিলর।

এসময় কাউন্সিলর সাঈদ আহম্মেদ মান্না তার ওয়ার্ডের দরিদ্র বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন, যারা কাজের অভাবে খাদ্য সংকটে পরবে তাদের সকলকে তার সাথে যোগাযোগ করার আহবান জানান।

প্রত্যেকের জন্য খাদ্য ও প্রয়োজনীয় সামগ্রীর ব্যাবস্থা করা হবে বলেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d