ওয়ার্ড জীবানুমুক্ত রাখতে কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নার অভিযান অব্যাহত

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১১:৫১
  • 1048 বার পঠিত
ওয়ার্ড জীবানুমুক্ত রাখতে কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নার অভিযান অব্যাহত
সংবাদটি শেয়ার করুন....

২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নার উদ্যোগে তার নিজ ওয়ার্ডের আভ্যন্তরীন সকল সড়কে করোনা প্রতিরোধে জীবানুনাষক স্প্রে ছিটানো, জনসচেতনতা বৃদ্ধিতে মাইকিং সহ বিভিন্ন জসসেবামূলক কর্মকান্ড করা হয়েছে।

কাউন্সিলর নিজে এই কর্মকান্ড পরিচালনা করেন ওয়ার্ডের বিভিন্ন স্থানে।

এসময় তিনি ওয়ার্ডবাসীকে করোনা প্রতিরোধে নিজ নিজ ঘরে থেকে সরকার এর নির্দেশনা পালনের আহবান জানান।

অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান তিনি।
ওয়ার্ডের অভ্যন্তরে যে সকল প্রতিষ্ঠান খোলা রয়েছে সে সকল প্রতিষ্ঠানের সম্মুখে নিরাপদ দুরত্ব বজায় রেখে ওয়ার্ডবাসীকে তাদের প্রয়োজন সারার আহবান জানান কাউন্সিলর।

এসময় কাউন্সিলর সাঈদ আহম্মেদ মান্না তার ওয়ার্ডের দরিদ্র বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন, যারা কাজের অভাবে খাদ্য সংকটে পরবে তাদের সকলকে তার সাথে যোগাযোগ করার আহবান জানান।

প্রত্যেকের জন্য খাদ্য ও প্রয়োজনীয় সামগ্রীর ব্যাবস্থা করা হবে বলেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d