করোনায় ৪৭ হাজার ছাড়ালো মৃতের সংখ্যা

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ০৯:৫৫
  • 690 বার পঠিত
করোনায় ৪৭ হাজার ছাড়ালো মৃতের সংখ্যা
সংবাদটি শেয়ার করুন....

প্রাণঘাতি নভেল করোনা ভাইরাস যেন ভয়ঙ্কর রূপ ধারণ করছে প্রতিনিয়ত। বিশ্বজুড়ে দেশে দেশে হানা দিচ্ছে এই ভাইরাস। প্রতি মুহূর্তে বাড়ছে আক্রান্তের সংখ্য। সে সঙ্গে বাড়ছে মৃত্যুও। ২০৩ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়া এই করোনা ভাইরাসে এখন পর্যন্ত মারা গেছেন ৪৭ হাজার ২৭১ জন। আক্রান্ত হয়েছেন ৯ লাখ ৩৫ হাজার ৮৪০।
করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়ার্ল্ডওমিটার বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত এ সংখ্যা নিশ্চিত করেছে।
আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১ লাখ ৯৪ হাজার ২৮৬ জন। বর্তমানে চিকিৎসাধীন ৬ লাখ ৯৪ হাজার ৩১৩ জন। এদের মধ্যে ৬ লাখ ৫৮ হাজার ৮৩৫ জনের অবস্থা স্থিতিশীল এবং ৩৫ হাজার ৪৭৮ জনের অবস্থা গুরুতর।
এখন পর্যন্ত এ ভাইরাস সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে যুক্তরাষ্ট্রে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d