ঝালকাঠিতে এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:১৮
  • 769 বার পঠিত
ঝালকাঠিতে এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠিতে টিসিবির মাল কালোবাজারে বিক্রি করার উদ্দেশ্যে মজুদ করায় ৩ ডিলারকে ২৮ হাজার টাকা জরিমানা ও এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল করেছে ভ্রাম্যমান আদালত। ঝালকাঠি জেলা প্রশাসন কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাজবীর হোসাইন ও আহমেদ হাসান বুধবার দিনব্যাপী এ জরিমানা করেন।
এদের মধ্যে রুবেল ট্রেডার্সকে ৫ হাজার, মনোজ ট্রেডার্সকে ২০ হাজার ও সুমন ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বেশী পরিমানে মাল মজুদ করায় রুবেল ট্রেডার্সের ডিলারশিপ বাতিল করা হয়েছে হয়েছে।

ঝালকাঠি জেলা প্রশাসন কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহমেদ হাসান জানান, একাধিকবার নিষেধ করার পরও নির্ধারিত সময়ের মধ্যে টিসিবির মাল বিক্রি না করে কালো বাজারে বিক্রীর উদ্দেশ্যে মজুধ করায় মনোজ ট্রেডার্সকে ২০ হাজার স্বাভাবিকের চেয়ে বেশী মাল গোডাউনজাত করায় রুবেল ট্রেডার্সকে ৫ হাজার ও সুমন ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে অন্যদের তুলনায় রুবেল ট্রেডার্স আরও বেশি টিসিবির মাল মজুদ করায় তার ডিলারশিপ বাতিল করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d