ঝালকাঠিতে এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:১৮
  • 108 বার পঠিত
ঝালকাঠিতে এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল

ঝালকাঠিতে টিসিবির মাল কালোবাজারে বিক্রি করার উদ্দেশ্যে মজুদ করায় ৩ ডিলারকে ২৮ হাজার টাকা জরিমানা ও এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল করেছে ভ্রাম্যমান আদালত। ঝালকাঠি জেলা প্রশাসন কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাজবীর হোসাইন ও আহমেদ হাসান বুধবার দিনব্যাপী এ জরিমানা করেন।
এদের মধ্যে রুবেল ট্রেডার্সকে ৫ হাজার, মনোজ ট্রেডার্সকে ২০ হাজার ও সুমন ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বেশী পরিমানে মাল মজুদ করায় রুবেল ট্রেডার্সের ডিলারশিপ বাতিল করা হয়েছে হয়েছে।

ঝালকাঠি জেলা প্রশাসন কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহমেদ হাসান জানান, একাধিকবার নিষেধ করার পরও নির্ধারিত সময়ের মধ্যে টিসিবির মাল বিক্রি না করে কালো বাজারে বিক্রীর উদ্দেশ্যে মজুধ করায় মনোজ ট্রেডার্সকে ২০ হাজার স্বাভাবিকের চেয়ে বেশী মাল গোডাউনজাত করায় রুবেল ট্রেডার্সকে ৫ হাজার ও সুমন ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে অন্যদের তুলনায় রুবেল ট্রেডার্স আরও বেশি টিসিবির মাল মজুদ করায় তার ডিলারশিপ বাতিল করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত
%d bloggers like this: