ঝালকাঠিতে এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:১৮
  • 62 বার পঠিত
ঝালকাঠিতে এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল

ঝালকাঠিতে টিসিবির মাল কালোবাজারে বিক্রি করার উদ্দেশ্যে মজুদ করায় ৩ ডিলারকে ২৮ হাজার টাকা জরিমানা ও এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল করেছে ভ্রাম্যমান আদালত। ঝালকাঠি জেলা প্রশাসন কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাজবীর হোসাইন ও আহমেদ হাসান বুধবার দিনব্যাপী এ জরিমানা করেন।
এদের মধ্যে রুবেল ট্রেডার্সকে ৫ হাজার, মনোজ ট্রেডার্সকে ২০ হাজার ও সুমন ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বেশী পরিমানে মাল মজুদ করায় রুবেল ট্রেডার্সের ডিলারশিপ বাতিল করা হয়েছে হয়েছে।

ঝালকাঠি জেলা প্রশাসন কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহমেদ হাসান জানান, একাধিকবার নিষেধ করার পরও নির্ধারিত সময়ের মধ্যে টিসিবির মাল বিক্রি না করে কালো বাজারে বিক্রীর উদ্দেশ্যে মজুধ করায় মনোজ ট্রেডার্সকে ২০ হাজার স্বাভাবিকের চেয়ে বেশী মাল গোডাউনজাত করায় রুবেল ট্রেডার্সকে ৫ হাজার ও সুমন ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে অন্যদের তুলনায় রুবেল ট্রেডার্স আরও বেশি টিসিবির মাল মজুদ করায় তার ডিলারশিপ বাতিল করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জন
%d bloggers like this: