বরগুনায় নদীর মোহনা থেকে শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:২১
  • 788 বার পঠিত
বরগুনায় নদীর মোহনা থেকে শিশুর লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

বরগুনার তালতলী উপজেলার পায়রা নদীর মোহনা থেকে অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার দুপুর ২টার দিকে উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা ঝাউবনের পায়রা নদীর মোহনা থেকে ভাসমান এ লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে কিছুসংখ্যক স্থানীয় শিশুরা বুধবার বেলা ১১টার দিকে সৈকতের পাড়ে খেলাধুলা করতে এসে ১০-১১ বছরের এক অজ্ঞাত শিশুর ভাসমান লাশ দেখতে পায়।

তখন তারা আতঙ্কিত হয়ে বড়দের খবর দিয়ে আনলে তারা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরেই পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, এই এলাকায় কোনো শিশু নিখোঁজের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, এ শিশুটির আরও ৬-৭ দিন আগে মৃত্যু হয়েছিল। তার শরীর পচে ফুলে উঠেছে। মুখমণ্ডলের চেহারা নষ্ট হয়ে গেছে। এ ব্যাপারে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d