বরগুনায় নদীর মোহনা থেকে শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:২১
  • 34 বার পঠিত
বরগুনায় নদীর মোহনা থেকে শিশুর লাশ উদ্ধার

বরগুনার তালতলী উপজেলার পায়রা নদীর মোহনা থেকে অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার দুপুর ২টার দিকে উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা ঝাউবনের পায়রা নদীর মোহনা থেকে ভাসমান এ লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে কিছুসংখ্যক স্থানীয় শিশুরা বুধবার বেলা ১১টার দিকে সৈকতের পাড়ে খেলাধুলা করতে এসে ১০-১১ বছরের এক অজ্ঞাত শিশুর ভাসমান লাশ দেখতে পায়।

তখন তারা আতঙ্কিত হয়ে বড়দের খবর দিয়ে আনলে তারা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরেই পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, এই এলাকায় কোনো শিশু নিখোঁজের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, এ শিশুটির আরও ৬-৭ দিন আগে মৃত্যু হয়েছিল। তার শরীর পচে ফুলে উঠেছে। মুখমণ্ডলের চেহারা নষ্ট হয়ে গেছে। এ ব্যাপারে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রঝালকাঠিতে কিশোর বিধানের দুর্গাপ্রতিমা তৈরি গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদভোলায় ধর্ষকের গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগীপরিচয় গোপন করে পোলিং এজেন্ট ॥ তালতলীতে ইউপি সবরিশাল থেকে পন্য নৌযান চলাচল বন্ধ
%d bloggers like this: