বরগুনায় নদীর মোহনা থেকে শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:২১
  • 88 বার পঠিত
বরগুনায় নদীর মোহনা থেকে শিশুর লাশ উদ্ধার

বরগুনার তালতলী উপজেলার পায়রা নদীর মোহনা থেকে অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার দুপুর ২টার দিকে উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা ঝাউবনের পায়রা নদীর মোহনা থেকে ভাসমান এ লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে কিছুসংখ্যক স্থানীয় শিশুরা বুধবার বেলা ১১টার দিকে সৈকতের পাড়ে খেলাধুলা করতে এসে ১০-১১ বছরের এক অজ্ঞাত শিশুর ভাসমান লাশ দেখতে পায়।

তখন তারা আতঙ্কিত হয়ে বড়দের খবর দিয়ে আনলে তারা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরেই পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, এই এলাকায় কোনো শিশু নিখোঁজের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, এ শিশুটির আরও ৬-৭ দিন আগে মৃত্যু হয়েছিল। তার শরীর পচে ফুলে উঠেছে। মুখমণ্ডলের চেহারা নষ্ট হয়ে গেছে। এ ব্যাপারে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: