বরিশালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশ

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১২:০৬
  • 88 বার পঠিত
বরিশালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশ

অনলাইন ডেস্ক।। জরুরি প্রয়োজন ছাড়া আজ বৃহস্পতিবার থেকে বাসার বাইরে বের হলেই জবাবদীহি করতে হবে। করোনা সংক্রমণ এড়াতে জনসমাগম নিরুৎসাহিত করে জনগণকে নিজ নিজ ঘরে থাকতে প্রয়োজনে কঠোর হবে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার রাতে জেলা প্রশাসনের ফেসবুক পেজে এই ঘোষণা দেয়া হয়।

ঘোষণায় বলা হয়, আপনার (যিনি ঘরের বাইরে বের হবেন) ভুলের কারণে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে তার দায়ে নেবে না প্রশাসন।

এছাড়া জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এক ফেসবুক বার্তায় সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্র ও শ্রমজীবী জনগোষ্ঠীকে এক জায়গায় জমায়েত না করে ত্রাণসামগ্রী তাদের প্রত্যেকের বাড়িতে পৌঁছে দেয়া, স্থানীয় প্রশাসনের সম্পৃক্ততার মাধ্যমে ত্রাণসামগ্রী বিতরণের জন্য প্রকৃত দরিদ্র জনগোষ্ঠী বাছাই করা, ত্রাণসামগ্রী বিতরণে দ্বৈততা পরিহারের লক্ষ্যে স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বাইরে থাকা দরিদ্র জনগোষ্ঠীকে ত্রাণসামগ্রী প্রদানের জন্য তালিকা তৈরিতে স্থানীয় প্রশাসনকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনাভাইরাস প্রতিরোধ এবং দরিদ্র ও প্রান্তিক আয়ের জনগোষ্ঠীকে নিরাপদ রাখা সম্ভব হলে বলে জেলা প্রশাসক ফেসবুক বার্তায় আশা প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জা
%d bloggers like this: