বরিশালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশ

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১২:০৬
  • 774 বার পঠিত
বরিশালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশ
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। জরুরি প্রয়োজন ছাড়া আজ বৃহস্পতিবার থেকে বাসার বাইরে বের হলেই জবাবদীহি করতে হবে। করোনা সংক্রমণ এড়াতে জনসমাগম নিরুৎসাহিত করে জনগণকে নিজ নিজ ঘরে থাকতে প্রয়োজনে কঠোর হবে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার রাতে জেলা প্রশাসনের ফেসবুক পেজে এই ঘোষণা দেয়া হয়।

ঘোষণায় বলা হয়, আপনার (যিনি ঘরের বাইরে বের হবেন) ভুলের কারণে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে তার দায়ে নেবে না প্রশাসন।

এছাড়া জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এক ফেসবুক বার্তায় সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্র ও শ্রমজীবী জনগোষ্ঠীকে এক জায়গায় জমায়েত না করে ত্রাণসামগ্রী তাদের প্রত্যেকের বাড়িতে পৌঁছে দেয়া, স্থানীয় প্রশাসনের সম্পৃক্ততার মাধ্যমে ত্রাণসামগ্রী বিতরণের জন্য প্রকৃত দরিদ্র জনগোষ্ঠী বাছাই করা, ত্রাণসামগ্রী বিতরণে দ্বৈততা পরিহারের লক্ষ্যে স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বাইরে থাকা দরিদ্র জনগোষ্ঠীকে ত্রাণসামগ্রী প্রদানের জন্য তালিকা তৈরিতে স্থানীয় প্রশাসনকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনাভাইরাস প্রতিরোধ এবং দরিদ্র ও প্রান্তিক আয়ের জনগোষ্ঠীকে নিরাপদ রাখা সম্ভব হলে বলে জেলা প্রশাসক ফেসবুক বার্তায় আশা প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d