বরিশালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশ

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১২:০৬
  • 113 বার পঠিত
বরিশালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশ

অনলাইন ডেস্ক।। জরুরি প্রয়োজন ছাড়া আজ বৃহস্পতিবার থেকে বাসার বাইরে বের হলেই জবাবদীহি করতে হবে। করোনা সংক্রমণ এড়াতে জনসমাগম নিরুৎসাহিত করে জনগণকে নিজ নিজ ঘরে থাকতে প্রয়োজনে কঠোর হবে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার রাতে জেলা প্রশাসনের ফেসবুক পেজে এই ঘোষণা দেয়া হয়।

ঘোষণায় বলা হয়, আপনার (যিনি ঘরের বাইরে বের হবেন) ভুলের কারণে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে তার দায়ে নেবে না প্রশাসন।

এছাড়া জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এক ফেসবুক বার্তায় সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্র ও শ্রমজীবী জনগোষ্ঠীকে এক জায়গায় জমায়েত না করে ত্রাণসামগ্রী তাদের প্রত্যেকের বাড়িতে পৌঁছে দেয়া, স্থানীয় প্রশাসনের সম্পৃক্ততার মাধ্যমে ত্রাণসামগ্রী বিতরণের জন্য প্রকৃত দরিদ্র জনগোষ্ঠী বাছাই করা, ত্রাণসামগ্রী বিতরণে দ্বৈততা পরিহারের লক্ষ্যে স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বাইরে থাকা দরিদ্র জনগোষ্ঠীকে ত্রাণসামগ্রী প্রদানের জন্য তালিকা তৈরিতে স্থানীয় প্রশাসনকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনাভাইরাস প্রতিরোধ এবং দরিদ্র ও প্রান্তিক আয়ের জনগোষ্ঠীকে নিরাপদ রাখা সম্ভব হলে বলে জেলা প্রশাসক ফেসবুক বার্তায় আশা প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: