বরিশালে দরিদ্রের মাঝে মেট্রোপলিটন পুলিশের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১৬:০১
  • 171 বার পঠিত
বরিশালে দরিদ্রের মাঝে মেট্রোপলিটন পুলিশের খাদ্য সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক।। করোনা সংক্রামন এড়াতে সরকারের নির্দেশ মেনে ঘরে থাকা কর্মহীন দরিদ্র মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা দিচ্ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) থেকে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে তারা। বরিশাল পুলিশ লাইন্সে ৩শ’ পরিবারের জন্য পরিবার প্রতি ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল এবং ১ টি করে সাবান প্যাকেটজাত করা হয়।

প্রথম দিন বিতরনের জন্য মেট্রোপলিটনের ৪ থানার ওসি’র কাছে ১শ’ পাকেট হস্তান্তর করেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান। এ সময় মেট্রোপলিটনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ৪ থানার ওসিগন সংশ্লিস্ট থানা এলাকার কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে এই খাদ্য সহায়তা বিতরন করবেন।

করোনা সংক্রামন এড়াতে মানুষকে নিজ নিজ ঘরে রাখার জন্য কর্মহীন জনগনের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার।

করোনা সংকট দির্ঘায়িত হলেও দরিদ্রদের এই খাদ্য সহায়তা অব্যাহত রাখার কথা বলেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজআল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষসম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সি
%d bloggers like this: