বরিশালে রিকশা চালক ও পথচারীদের মাঝে বিএমপি ট্রাফিক পুলিশের মাস্ক বিতরন

  • আপডেট টাইম : এপ্রিল ০৩ ২০২০, ১৬:১৩
  • 32 বার পঠিত
বরিশালে রিকশা চালক ও পথচারীদের মাঝে বিএমপি ট্রাফিক পুলিশের মাস্ক বিতরন

শামীম আহমেদ ॥ প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বরিশাল মেট্টোপলিটন পুলিশ বিএমপির ট্রাফিক পুলিশের পক্ষ থেকে রিকশা চালক ও সাধারন পথচারীদের মাঝে মাক্স বিতরন করা হয়েছে।

আজ শুক্রবার (৩ ই) এপ্রিল বেলা ১২ টায় নগরীর সদর রোড বিবির পুকুরপাড়ে মাক্স বিতরন করেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার।

এ সময় তিনি বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে রিকশায় এক জনের বেশী যাত্রী উঠানো যাবেনা। মোটর সাইকেলে শুধু চালক ব্যাতীত অন্য কোন আরোহী নেয়া যাবেনা।ট্রাফিক আইন মেনে চলুন।সামাজিক দুরত্ব বজায় রাখুন।নিজে সচেতন হোন অন্যকে সচেতন করে তুলুন। পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতনতার মাধ্যমেই আমরা করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাব।

মাক্স বিতরনের পরে রিকশা চালক ও পথচারীদেরকে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করে দেয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো: জাকারিয়া রহমান জিকু,সহকারী কমিশনার ট্রাফিক (দক্ষিন) মাসুদ রানা,সহকারী কমিশনার(উত্তর) এ কে এম ফায়েজুর রহমান,টিআই আঃ রহিম,টিআই বিদ্যৎ চন্দ্র দে,সার্জেন্ট রানা,সার্জেন্ট হাসান সহ পুলিশ সদস্যরা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: