বরিশালে রিকশা চালক ও পথচারীদের মাঝে বিএমপি ট্রাফিক পুলিশের মাস্ক বিতরন

  • আপডেট টাইম : এপ্রিল ০৩ ২০২০, ১৬:১৩
  • 700 বার পঠিত
বরিশালে রিকশা চালক ও পথচারীদের মাঝে বিএমপি ট্রাফিক পুলিশের মাস্ক বিতরন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বরিশাল মেট্টোপলিটন পুলিশ বিএমপির ট্রাফিক পুলিশের পক্ষ থেকে রিকশা চালক ও সাধারন পথচারীদের মাঝে মাক্স বিতরন করা হয়েছে।

আজ শুক্রবার (৩ ই) এপ্রিল বেলা ১২ টায় নগরীর সদর রোড বিবির পুকুরপাড়ে মাক্স বিতরন করেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার।

এ সময় তিনি বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে রিকশায় এক জনের বেশী যাত্রী উঠানো যাবেনা। মোটর সাইকেলে শুধু চালক ব্যাতীত অন্য কোন আরোহী নেয়া যাবেনা।ট্রাফিক আইন মেনে চলুন।সামাজিক দুরত্ব বজায় রাখুন।নিজে সচেতন হোন অন্যকে সচেতন করে তুলুন। পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতনতার মাধ্যমেই আমরা করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাব।

মাক্স বিতরনের পরে রিকশা চালক ও পথচারীদেরকে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করে দেয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো: জাকারিয়া রহমান জিকু,সহকারী কমিশনার ট্রাফিক (দক্ষিন) মাসুদ রানা,সহকারী কমিশনার(উত্তর) এ কে এম ফায়েজুর রহমান,টিআই আঃ রহিম,টিআই বিদ্যৎ চন্দ্র দে,সার্জেন্ট রানা,সার্জেন্ট হাসান সহ পুলিশ সদস্যরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d