বরিশালে র‌্যাবের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ০৩ ২০২০, ১৭:২৪
  • 85 বার পঠিত
বরিশালে র‌্যাবের খাদ্য সামগ্রী বিতরণ

শামীম আহমেদ ॥ করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশ মেনে ঘরে বন্দি র‌্যাব-৮ এর আওতাধীন ১১টি জেলার অসহায় জেলে পরিবার, দরিদ্র বেঁদে সম্প্রদায়, প্রতিবন্ধীসহ চারশ’ পরিবার এবং খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলায় সুন্দরবনের আত্মসমর্পনকৃত ২৮৪ জন জলদস্যু পরিবারের মাঝে শুক্রবার বিভিন্ন খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে র‌্যাব-৮ এর বরিশালের প্রধান কার্যালয় থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়েছে, এসব খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনামূলক লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও র‌্যাব-৮ এর অধীনে সকল জেলায় জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে টহল অব্যাহত রয়েছে।

অন্যদিকে বরিশাল সদর উপজেলার নৌ-বন্দর থানাধীন লাহাড়হাট ফেরী ঘাট এলাকা নদীতে বসবাস করা বেঁদে সম্প্রদায়েরের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।
বিশয়টি নিশ্চিত করেন বরিশাল র‌্যাব (৮) এর মেজর খালেদ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: