বরিশালে র‌্যাবের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ০৩ ২০২০, ১৭:২৪
  • 704 বার পঠিত
বরিশালে র‌্যাবের খাদ্য সামগ্রী বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশ মেনে ঘরে বন্দি র‌্যাব-৮ এর আওতাধীন ১১টি জেলার অসহায় জেলে পরিবার, দরিদ্র বেঁদে সম্প্রদায়, প্রতিবন্ধীসহ চারশ’ পরিবার এবং খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলায় সুন্দরবনের আত্মসমর্পনকৃত ২৮৪ জন জলদস্যু পরিবারের মাঝে শুক্রবার বিভিন্ন খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে র‌্যাব-৮ এর বরিশালের প্রধান কার্যালয় থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়েছে, এসব খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনামূলক লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও র‌্যাব-৮ এর অধীনে সকল জেলায় জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে টহল অব্যাহত রয়েছে।

অন্যদিকে বরিশাল সদর উপজেলার নৌ-বন্দর থানাধীন লাহাড়হাট ফেরী ঘাট এলাকা নদীতে বসবাস করা বেঁদে সম্প্রদায়েরের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।
বিশয়টি নিশ্চিত করেন বরিশাল র‌্যাব (৮) এর মেজর খালেদ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d