বরিশালে র‌্যাবের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ০৩ ২০২০, ১৭:২৪
  • 738 বার পঠিত
বরিশালে র‌্যাবের খাদ্য সামগ্রী বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশ মেনে ঘরে বন্দি র‌্যাব-৮ এর আওতাধীন ১১টি জেলার অসহায় জেলে পরিবার, দরিদ্র বেঁদে সম্প্রদায়, প্রতিবন্ধীসহ চারশ’ পরিবার এবং খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলায় সুন্দরবনের আত্মসমর্পনকৃত ২৮৪ জন জলদস্যু পরিবারের মাঝে শুক্রবার বিভিন্ন খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে র‌্যাব-৮ এর বরিশালের প্রধান কার্যালয় থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়েছে, এসব খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনামূলক লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও র‌্যাব-৮ এর অধীনে সকল জেলায় জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে টহল অব্যাহত রয়েছে।

অন্যদিকে বরিশাল সদর উপজেলার নৌ-বন্দর থানাধীন লাহাড়হাট ফেরী ঘাট এলাকা নদীতে বসবাস করা বেঁদে সম্প্রদায়েরের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।
বিশয়টি নিশ্চিত করেন বরিশাল র‌্যাব (৮) এর মেজর খালেদ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d