৬ এপ্রিল থেকে বরিশালে করোনা পরীক্ষা করা সম্ভব: পানিসম্পদ প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : এপ্রিল ০৪ ২০২০, ১৩:৩৫
  • 797 বার পঠিত
৬ এপ্রিল থেকে বরিশালে করোনা পরীক্ষা করা সম্ভব: পানিসম্পদ প্রতিমন্ত্রী
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশালে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার মেশিন স্থাপনের কাজ পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল(অব:) জাহিদ ফারুক শামীম।

আজ শনিবার (৪ এপ্রিল) সকালে তিনি শেবামেকে পরিক্ষাগারে মেশিনটি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি গণমাধ্যমকর্মীদের জানায়, আগামীকালকের মধ্যে আমাদের যাবতীয় সকল কাজ শেষ হবে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ এপ্রিল থেকে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্তকরণ পরীক্ষা শেবাচিমেই করা সম্ভব হবে।

এসময় হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন, আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন সহ অন্যান্যরা উপস্থিত ছিলনে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d