তাবলিগ জামাতের সব কার্যক্রম স্থগিত

  • আপডেট টাইম : এপ্রিল ০৫ ২০২০, ১৭:৫৬
  • 83 বার পঠিত
তাবলিগ জামাতের সব কার্যক্রম স্থগিত

করোনা ভাইরাসের সংক্রণ রোধে দেশে তাবলিগ জামাতের সব কাজ স্থগিত করা হয়েছে। মানিকগঞ্জের সিঙ্গাইরে তাবলিগ জামাতে গিয়ে এক মুসল্লি কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পর সংগঠনটি বাংলাদেশে তাদের দাওয়াতের সব কার্যক্রম স্থগিত করেছে।

শনিবার রাতেই তাবলিগ জামাতের আলমী শুরার সর্বসম্মত এই নির্দেশনা দেশের সব মার্কাজকে পাঠানো হয়েছে।
চট্টগ্রামের মেখল মাদরাসার শিক্ষক ও তাবলিগের চারিয়া মার্কাজের দায়ী মাওলানা জাকারিয়া নোমান আলমী শুরার সদস্য মাওলানা রকিবুল ইসলামের বরাত দিয়ে এ তথ্য জানান।

মাওলানা জাকারিয়া নোমান বলেন, ‘দেশের এই পরিস্থিতিতে তাবলিগ জামাতের সব কাজ স্থগিত করা হয়েছে, বিশেষ করে মসজিদভিত্তিক দাওয়াতি কাজ। বর্তমান পরিস্থিতিকে সামনে রেখে আলমী শুরার বড়দের থেকে আমাদের কাছে এ হিদায়েত (নির্দেশনা) পৌঁছানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীদের ৭ বিষয়ের অ্যাসাইমেন্দেশে করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়ালবরিশালে একদিনে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যুর রেকবিষের বোতল নিয়ে প্রেমিকার বাড়িতে তরুণীর দুদিঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আককাস সরোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি ॥ মএসএসসির অ্যাসাইনমেন্টের তথ্য ১৯ আগস্টের মধ্ব‌রিশা‌লে করোনা ও উপসর্গে ১৪ মৃত্যুহিজলায় সিগারেট চুরির অপবাদে যুবককে গাছে বেঁধ২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানিচরম ভোগান্তির ঢাকা যাত্রাকরোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওনপটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হপিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্তকীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি
%d bloggers like this: