পটুয়াখালীতে বজ্রপাতে ৩ জন নিহত\ আহত-১

  • আপডেট টাইম : এপ্রিল ০৫ ২০২০, ১৯:২০
  • 159 বার পঠিত
পটুয়াখালীতে বজ্রপাতে ৩ জন নিহত\  আহত-১

পটুয়াখালী প্রতিনিধিঃ আকস্মিক কাল বৈশাখী ঝড়ে পটুয়াখালীতে ৩ জন নিহত ও অপর একজন আহত হয়েছে। দুপুর ২টা ১৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।
পটুয়াখালী সদর উপজেলার খলিসাখালীতে রিক্সা চালক জাহাঙ্গীর তালুকদার( ৩৮) ও মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামে কৃষক হাবিব হাওলাদার( ৫২) এবং গলাচিপা উপজেলার বকুল বাড়িয়া ইউনিয়নে জোবায়ের ইসলাম (২২) নিহত হন। বজ্রপাতে হাবিব হাওলাদারের ছেলে তারেক হাওলাদার (১৮) আহত হয়েছেন।

এদের মধ্যে খলিসাখালীর জাহাঙ্গীর হাওলাদার গ্রামের মৃত আজাহার হাওলাদারের ছেলে। পারিবারিক সূত্র জানায়, জাহাঙ্গীর তার বৃদ্ধ মা মনোয়ারা বেগকে (৬৫)কে নিয়ে বাড়ির পাশে ইটভাটার পুকুরে গোসল করতে যায়। এসময় প্রচন্ড বেগে ঝড় বইতে শুরু করে । সাথে বজ্রপাত হতে থাকে। এরই মধ্যে মনোয়ারা বেগম গোসল শেষে বাড়ি চলে যায়। কিন্তু ছেলে জাহাঙ্গীর গোসল শেষে বাড়ি ফেরার পথে পুকুর পাড়েই বজ্রাহত হয়ে মাটিতে লুটিয়ে পরে। স্থানীয়রা তাকে পটুয়াখালী শহরে ২৫০শয্যা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। অপর দিকে, মির্জাগঞ্জের বাজিতা গ্রামের কৃষক হাবিব হাওলাদার তার ছেলে তারেককে নিয়ে বাড়ির পাশের মাঠ থেকে গরু আনতে গিয়ে পথিমধ্যে বজ্রাহত হয়ে তিনি মৃত্যুবরণ করেন এবং তার ছেলে তারেক আহত হয়। গলাচিপার বকুল বাড়িয়া ইউনিয়নের রফিক খানের ছেলে মাদ্রাসা ছাত্র জোবায়ের ইসলাম (২২) মাঠে গরু আনতে গিয়ে পথে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে বলে গলাচিপা থানার ওসি মনিরুল ইসলা জানান। বজ্রপাতে নিহত হাবিব হাওলাদারের ছেলে তারেককে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও জেলার বিভিন্ন স্থানে অনেক কাঁচা ঘর বিধ্বস্ত ও অনেক গাছপালা উপড়ে পরার খবর পাওয়া গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
নগরীর ভাটিখানায় গোডাউনে দুর্বৃত্তদের হামলা মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে প্রবজেলে নিহত হওয়ার ১৯ মাস পরে ২ জলদস্যু গ্রেপ্তাসরকারী ঢেউটিন আত্মসাতের অভিযোগে এমপি মনিসহ দপটুয়াখালীতে জামাই খুন ॥ মূল পরিকল্পনাকারী শ্কলাপাড়ায় সাবেক ইউপি সদস্য হত্যা মামলার তিন আগৌরনদীতে টিএম ইউনুস ও বিভাগীয় কমিশনারের সহধআগৈলঝাড়ায় ছিনতাই কালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যমার খেলেন, বিচার চাইলেন, বহিস্কারও হলেনগলাচিপায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি – শঝালকাঠি মহানবমী পূজা অনুষ্ঠিত, ডিসি এসপির পরআলু শূন্য ঝালকাঠির বাজারকলাপাড়ায় সাংসদ মহিব’র পূজা মন্ডপ পরিদর্শনবরিশালের ২১টি পূজা মন্ডবের নিরাপত্তার দায়িতসাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যু
%d bloggers like this: