গৌরনদীতে অসহায় দিনমজুরদের মাঝে ত্রাণ বিতরণ করছেন এ্যাড. বলরাম পোদ্দার

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ২০:২২
  • 736 বার পঠিত
গৌরনদীতে অসহায় দিনমজুরদের মাঝে ত্রাণ বিতরণ করছেন এ্যাড. বলরাম পোদ্দার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দারের ব্যক্তিগত উদ্যোগে সোমবার নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের মাধ্যমে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে দিন মজুর ও নিম্ন আয়ের এক হাজার পরিবারের মাঝে মেদাকুল ভাগ্য ভূইয়ার বাড়ি প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ঝাঞ্জাপুর ইউনিয়নের কর্মহীন ও অসহায় গরীব দুস্থ এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৩ জেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১কেজি মশুরের ডাল, ১কেজি পেঁয়াজ, ১ প্যাকেট লবন, লাইফবয় বড় ১টি সাবান বস্তাবন্দি করে বিতরণ করা হয়েছে।

এ সময় এ্যাড. বলরাম পোদ্দার বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না। অসহয়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়নো আমাদের একান্ত কাম্য। সমাজের উচ্চবিত্ত ও সুবিধাপ্রাপ্ত সবারই উচিত এ ভয়াবহ দুর্যোগে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানো। মানবিক দিক বিবেচনা করেই আমার এই উদ্যোগ, এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো অসহায় শ্রমজীবী মানুষ অভুক্ত থাকবে না। করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা হতদরিদ্র কেউ যাতে খাবারের অভাবে মারা না যান সেলক্ষ্যে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পদক্ষেপ নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপে করোনা ভাইরাস এখনও বাংলাদেশে মহামারী রূপ নিতে পারেনি।
এ ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের সভাপতি বিলকিস আক্তার, ব্যবসায়ী বিল্টু রঞ্জন সাহা, অশোক দাস প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d