ঝালকাঠিতে মেম্বরের বাসা থেকে ত্রাণের আড়াই টন চাল উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১২:০৯
  • 820 বার পঠিত
ঝালকাঠিতে মেম্বরের বাসা থেকে ত্রাণের আড়াই টন চাল উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির সদর উপজেলায় এক ইউনিয়ন পরিষদ সদস্যের বাড়ি থেকে দুস্থ মানুষের জন্য সরকারের দেওয়া আড়াই টন ত্রাণের চাল উদ্ধার করেছে ঝালকাঠি জেলা প্রশাসন।
রোববার রাত ১০টার দিকে গোপন সংবাদে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের ইউপি সদস্য মো. মনিরুজ্জামান মনিরের বাড়ি থেকে চাল উদ্ধার হয়।

ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি আহমেদ হাসান জানান, গোপন সংবাদে মনিরের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ত্রাণের আড়াই টন চাল উদ্ধার করা হয়। চালগুলো সরকারি বস্তা খুলে অন্য বস্তায় রাখা হয়েছিলো। তবে সেই বস্তাগুলো একই স্থান থেকে উদ্ধার করা হয়।

উদ্ধার চালের আনুমানিক মূল্য এক লাখ টাকা। চাল উদ্ধারের সময় ইউপি সদস্য বাড়িতে ছিলেন না।

জেলা প্রশাসক জোহর আলী বলেন,ওই ইউপি সদস্য তার পরিবারের সদস্যদের জানিয়েছেন- চালগুলো তিনি কিনেছেন। বিষয়টি যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d