বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধের নির্দেশ

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৮:১৮
  • 1118 বার পঠিত
বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধের নির্দেশ
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশালে সন্ধ্যার পর ঔষধ দোকান ছাড়া সকল ধরনের মার্কেট, বাজার, মুদি দোকান, ভাসমান বাজার ও চায়ের দোকান বন্ধের নির্দেশ দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

সোমবার (৬ এপ্রিল) বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান সন্ধ্যার পর ঔষধ দোকান ছাড়া সকল দোকান বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন- নগরীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও গণসচেতনতা সৃষ্টি করতে এমন উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে সাধারণ মানুষ অকারণে ঘড় থেকে বাহির হতে পাবরে না। ফলে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধ পাবে। করোনা প্রাদূর্ভাব মোকাবেলায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ শুরু থেকেই কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ১০ জন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d