বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ০৯:৫০
  • 51 বার পঠিত
বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

স্টাফ রি‌পোর্টার,ব‌রিশাল থে‌কে/বরিশাল জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোনিং করা হয়েছে। ওই নম্বর ব্যবহার করে করোনা ভাইরাসে ত্রাণ সহায়তার নাম করে বিভিন্ন ব্যক্তি ও জনপ্রতিনিধিদের কাছে চাঁদা চাওয়া হচ্ছে বলে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) রাতে বরিশাল জেলা প্রশাসন পরিচালিত মিডিয়া সেলে এক সংক্রান্ত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিৎ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ০১৭০৫-৪০৬৫০১ ক্লোনিং/স্পুফিং করে একটি প্রতারক চক্র বিভিন্ন জনপ্রতিনিধিসহ অন্যান্য ব্যক্তির নিকট সরকারি তহবিল থেকে ত্রাণের বরাদ্দসহ বিভিন্ন অজুহাতে টাকা দাবি করছে।

তাই জনপ্রতিনিধিগনসহ সকলকে এ ধরনের প্রতারনা থেকে দূরে থাকার জন্য বিনিতভাবে অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান।

তিনি সকলের অবগতির জন্য বলেন, ‘জেলা প্রশাসকের দপ্তর হতে সকল বরাদ্দ উপজেলা পরিষদ-সিটি কর্পোরেশন বরাবর প্রেরন করা হয়। কোন জনপ্রতিনিধি ব্যক্তিকে সরাসরি বরাদ্দ প্রদান করা হয় না। তাই এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে বলেছেন জেলা প্রশাসক।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: