বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ০৯:৫০
  • 816 বার পঠিত
বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার,ব‌রিশাল থে‌কে/বরিশাল জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোনিং করা হয়েছে। ওই নম্বর ব্যবহার করে করোনা ভাইরাসে ত্রাণ সহায়তার নাম করে বিভিন্ন ব্যক্তি ও জনপ্রতিনিধিদের কাছে চাঁদা চাওয়া হচ্ছে বলে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) রাতে বরিশাল জেলা প্রশাসন পরিচালিত মিডিয়া সেলে এক সংক্রান্ত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিৎ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ০১৭০৫-৪০৬৫০১ ক্লোনিং/স্পুফিং করে একটি প্রতারক চক্র বিভিন্ন জনপ্রতিনিধিসহ অন্যান্য ব্যক্তির নিকট সরকারি তহবিল থেকে ত্রাণের বরাদ্দসহ বিভিন্ন অজুহাতে টাকা দাবি করছে।

তাই জনপ্রতিনিধিগনসহ সকলকে এ ধরনের প্রতারনা থেকে দূরে থাকার জন্য বিনিতভাবে অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান।

তিনি সকলের অবগতির জন্য বলেন, ‘জেলা প্রশাসকের দপ্তর হতে সকল বরাদ্দ উপজেলা পরিষদ-সিটি কর্পোরেশন বরাবর প্রেরন করা হয়। কোন জনপ্রতিনিধি ব্যক্তিকে সরাসরি বরাদ্দ প্রদান করা হয় না। তাই এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে বলেছেন জেলা প্রশাসক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d