বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ০৯:৫০
  • 777 বার পঠিত
বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার,ব‌রিশাল থে‌কে/বরিশাল জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোনিং করা হয়েছে। ওই নম্বর ব্যবহার করে করোনা ভাইরাসে ত্রাণ সহায়তার নাম করে বিভিন্ন ব্যক্তি ও জনপ্রতিনিধিদের কাছে চাঁদা চাওয়া হচ্ছে বলে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) রাতে বরিশাল জেলা প্রশাসন পরিচালিত মিডিয়া সেলে এক সংক্রান্ত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিৎ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ০১৭০৫-৪০৬৫০১ ক্লোনিং/স্পুফিং করে একটি প্রতারক চক্র বিভিন্ন জনপ্রতিনিধিসহ অন্যান্য ব্যক্তির নিকট সরকারি তহবিল থেকে ত্রাণের বরাদ্দসহ বিভিন্ন অজুহাতে টাকা দাবি করছে।

তাই জনপ্রতিনিধিগনসহ সকলকে এ ধরনের প্রতারনা থেকে দূরে থাকার জন্য বিনিতভাবে অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান।

তিনি সকলের অবগতির জন্য বলেন, ‘জেলা প্রশাসকের দপ্তর হতে সকল বরাদ্দ উপজেলা পরিষদ-সিটি কর্পোরেশন বরাবর প্রেরন করা হয়। কোন জনপ্রতিনিধি ব্যক্তিকে সরাসরি বরাদ্দ প্রদান করা হয় না। তাই এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে বলেছেন জেলা প্রশাসক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d