বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ০৯:৫০
  • 376 বার পঠিত
বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

স্টাফ রি‌পোর্টার,ব‌রিশাল থে‌কে/বরিশাল জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোনিং করা হয়েছে। ওই নম্বর ব্যবহার করে করোনা ভাইরাসে ত্রাণ সহায়তার নাম করে বিভিন্ন ব্যক্তি ও জনপ্রতিনিধিদের কাছে চাঁদা চাওয়া হচ্ছে বলে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) রাতে বরিশাল জেলা প্রশাসন পরিচালিত মিডিয়া সেলে এক সংক্রান্ত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিৎ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ০১৭০৫-৪০৬৫০১ ক্লোনিং/স্পুফিং করে একটি প্রতারক চক্র বিভিন্ন জনপ্রতিনিধিসহ অন্যান্য ব্যক্তির নিকট সরকারি তহবিল থেকে ত্রাণের বরাদ্দসহ বিভিন্ন অজুহাতে টাকা দাবি করছে।

তাই জনপ্রতিনিধিগনসহ সকলকে এ ধরনের প্রতারনা থেকে দূরে থাকার জন্য বিনিতভাবে অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান।

তিনি সকলের অবগতির জন্য বলেন, ‘জেলা প্রশাসকের দপ্তর হতে সকল বরাদ্দ উপজেলা পরিষদ-সিটি কর্পোরেশন বরাবর প্রেরন করা হয়। কোন জনপ্রতিনিধি ব্যক্তিকে সরাসরি বরাদ্দ প্রদান করা হয় না। তাই এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে বলেছেন জেলা প্রশাসক।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: