বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ০৯:৫০
  • 98 বার পঠিত
বরিশাল জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনিং করে প্রতারণা

স্টাফ রি‌পোর্টার,ব‌রিশাল থে‌কে/বরিশাল জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোনিং করা হয়েছে। ওই নম্বর ব্যবহার করে করোনা ভাইরাসে ত্রাণ সহায়তার নাম করে বিভিন্ন ব্যক্তি ও জনপ্রতিনিধিদের কাছে চাঁদা চাওয়া হচ্ছে বলে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) রাতে বরিশাল জেলা প্রশাসন পরিচালিত মিডিয়া সেলে এক সংক্রান্ত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিৎ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘জেলা প্রশাসকের অফিসিয়াল মোবাইল নম্বর ০১৭০৫-৪০৬৫০১ ক্লোনিং/স্পুফিং করে একটি প্রতারক চক্র বিভিন্ন জনপ্রতিনিধিসহ অন্যান্য ব্যক্তির নিকট সরকারি তহবিল থেকে ত্রাণের বরাদ্দসহ বিভিন্ন অজুহাতে টাকা দাবি করছে।

তাই জনপ্রতিনিধিগনসহ সকলকে এ ধরনের প্রতারনা থেকে দূরে থাকার জন্য বিনিতভাবে অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান।

তিনি সকলের অবগতির জন্য বলেন, ‘জেলা প্রশাসকের দপ্তর হতে সকল বরাদ্দ উপজেলা পরিষদ-সিটি কর্পোরেশন বরাবর প্রেরন করা হয়। কোন জনপ্রতিনিধি ব্যক্তিকে সরাসরি বরাদ্দ প্রদান করা হয় না। তাই এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে বলেছেন জেলা প্রশাসক।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল সবাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা
%d bloggers like this: