বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির ৩৫ লক্ষা‌ধিক টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৩:৩৭
  • 82 বার পঠিত
বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির  ৩৫ লক্ষা‌ধিক টাকা

করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীর অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার জন্য এবার বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এান তহবিল গঠন করা হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশন ত্রান তহবিল নামে গঠিত ওই ত্রান তহবিলে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তার সন্মানিসহ কর্পোরেশন থেকে প্রাপ্য সমূদয় অর্থের পুরোটাই অর্থাৎ ৩৫ লাখ ৫৪ হাজার টাকা প্রদান করেছেন। এবং এই তহবিলে বরিশাল নগরীসহ সমাজের বিত্তবান মানুষদের সহায়তা প্রদানের আহবান জানিয়েছেন।
করোনা মোকাবেলায় সরকার নানা পদক্ষেপ গ্রহন করে। দেশে দীর্ঘ সময়ের জন্য সাধারণ ছুটি ঘোষনা করা হয়। এর ফলে দেশের অন্যান্য স্থানের ন্যায় বরিশাল নগরীর অগনিত মানুষ কর্মহীন হয়ে পড়ে। এসকল অসহায় মানুষদের জন্য খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহন করেন মেয়র সাদিক আবদুল্লাহ। তার সরাসরি তত্ত্বাবধানে নগরীর বিভিন্ন কলোনীসহ ওয়ার্ডসমূহে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।
সোমবার মেয়রের নির্দেশে নগরীর অসহায় মানুষদের সাহাযার্থে গঠন করা হয় বরিশাল সিটি কর্পোরেশন ত্রান তহবিল। যার হিসাব নম্বর STD-0100212748191 জনতা ব্যাংক কর্পোরেট শাখা,।এ তহবিল গঠনের সাথ সাথেই মেয়র নিজে তার দায়িত্ব গ্রহনের পর থেকে এবছরের মার্চ মাস পর্যন্ত তার সম্নানি, জ্বালানী তৈলের বিল ও অন্যান্য ভাতাদি থেকে প্রাপ্য ৩৫ লাখ ৫৪ হাজার টাকা প্রদান করেন। সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরজুড়ে এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: