বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির ৩৫ লক্ষা‌ধিক টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৩:৩৭
  • 109 বার পঠিত
বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির  ৩৫ লক্ষা‌ধিক টাকা

করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীর অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার জন্য এবার বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এান তহবিল গঠন করা হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশন ত্রান তহবিল নামে গঠিত ওই ত্রান তহবিলে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তার সন্মানিসহ কর্পোরেশন থেকে প্রাপ্য সমূদয় অর্থের পুরোটাই অর্থাৎ ৩৫ লাখ ৫৪ হাজার টাকা প্রদান করেছেন। এবং এই তহবিলে বরিশাল নগরীসহ সমাজের বিত্তবান মানুষদের সহায়তা প্রদানের আহবান জানিয়েছেন।
করোনা মোকাবেলায় সরকার নানা পদক্ষেপ গ্রহন করে। দেশে দীর্ঘ সময়ের জন্য সাধারণ ছুটি ঘোষনা করা হয়। এর ফলে দেশের অন্যান্য স্থানের ন্যায় বরিশাল নগরীর অগনিত মানুষ কর্মহীন হয়ে পড়ে। এসকল অসহায় মানুষদের জন্য খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহন করেন মেয়র সাদিক আবদুল্লাহ। তার সরাসরি তত্ত্বাবধানে নগরীর বিভিন্ন কলোনীসহ ওয়ার্ডসমূহে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।
সোমবার মেয়রের নির্দেশে নগরীর অসহায় মানুষদের সাহাযার্থে গঠন করা হয় বরিশাল সিটি কর্পোরেশন ত্রান তহবিল। যার হিসাব নম্বর STD-0100212748191 জনতা ব্যাংক কর্পোরেট শাখা,।এ তহবিল গঠনের সাথ সাথেই মেয়র নিজে তার দায়িত্ব গ্রহনের পর থেকে এবছরের মার্চ মাস পর্যন্ত তার সম্নানি, জ্বালানী তৈলের বিল ও অন্যান্য ভাতাদি থেকে প্রাপ্য ৩৫ লাখ ৫৪ হাজার টাকা প্রদান করেন। সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরজুড়ে এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: