বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির ৩৫ লক্ষা‌ধিক টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৩:৩৭
  • 67 বার পঠিত
বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির  ৩৫ লক্ষা‌ধিক টাকা

করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীর অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার জন্য এবার বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এান তহবিল গঠন করা হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশন ত্রান তহবিল নামে গঠিত ওই ত্রান তহবিলে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তার সন্মানিসহ কর্পোরেশন থেকে প্রাপ্য সমূদয় অর্থের পুরোটাই অর্থাৎ ৩৫ লাখ ৫৪ হাজার টাকা প্রদান করেছেন। এবং এই তহবিলে বরিশাল নগরীসহ সমাজের বিত্তবান মানুষদের সহায়তা প্রদানের আহবান জানিয়েছেন।
করোনা মোকাবেলায় সরকার নানা পদক্ষেপ গ্রহন করে। দেশে দীর্ঘ সময়ের জন্য সাধারণ ছুটি ঘোষনা করা হয়। এর ফলে দেশের অন্যান্য স্থানের ন্যায় বরিশাল নগরীর অগনিত মানুষ কর্মহীন হয়ে পড়ে। এসকল অসহায় মানুষদের জন্য খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহন করেন মেয়র সাদিক আবদুল্লাহ। তার সরাসরি তত্ত্বাবধানে নগরীর বিভিন্ন কলোনীসহ ওয়ার্ডসমূহে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।
সোমবার মেয়রের নির্দেশে নগরীর অসহায় মানুষদের সাহাযার্থে গঠন করা হয় বরিশাল সিটি কর্পোরেশন ত্রান তহবিল। যার হিসাব নম্বর STD-0100212748191 জনতা ব্যাংক কর্পোরেট শাখা,।এ তহবিল গঠনের সাথ সাথেই মেয়র নিজে তার দায়িত্ব গ্রহনের পর থেকে এবছরের মার্চ মাস পর্যন্ত তার সম্নানি, জ্বালানী তৈলের বিল ও অন্যান্য ভাতাদি থেকে প্রাপ্য ৩৫ লাখ ৫৪ হাজার টাকা প্রদান করেন। সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরজুড়ে এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: