ব‌রিশা‌লে জ্বর স্বাসক‌স্টের রো‌গি ভ‌র্তির ২০ মি‌নি‌টের ম‌ধ্যে মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৯:৪০
  • 900 বার পঠিত
ব‌রিশা‌লে জ্বর স্বাসক‌স্টের রো‌গি ভ‌র্তির ২০ মি‌নি‌টের ম‌ধ্যে মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌র্প্টোর, ব‌রিশাল থে‌কে /বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তির ২০ মিনিটের মধ্যে এক পুরুষ রোগীর (৫০) মৃত্যু হয়েছে।

 

সোমবার বিকাল ৫টা ১০ মিনিটে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নি‌য়ে ভর্তি হয় ওই রোগী এবং সারে ৫টায় করোনা ইউনিটেই তার মৃত্যু হয়।

 

মৃত পুরুষ ব্যক্তি বরিশাল মেট্রোপলিটন থানাধীণ কাউনিয়া থানা এলাকার তালতলী এলাকার রাঢ়ী মহলের বাসিন্দা।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: বাকির হোসেন।

 

তিনি জানান, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নি‌য়ে বিকাল ৪টা ৫০ মি‌নি‌টে জরুরী বিভা‌গে আ‌সে ওই রোগী। সেখান থে‌কে তা‌কে ক‌রোনা ইউ‌নি‌টে ভ‌র্তি করা হয়। সেখা‌নে নেয়ার কিছুক্ষন পরই তার মৃত্যু ঘ‌টে। কি কার‌নে তার মৃত্যু ঘ‌টে‌ছে তা জানার জন্য পরীক্ষা কর‌তে হ‌বে। এজন্য তার ড্রপ‌লেট সংগ্রহ ক‌রে ঢাকায় প্রেরন করা হ‌বে।

 

ব‌রিশা‌লের জেলা প্রশাসক এসএম অ‌জিয়র রহমান জানান, তি‌নি বিষয়‌টি জান‌তে পে‌রেছেন। এখন তার বাড়ি লকডাউন করার প্রক্রিয়া  চলছে

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d