ব‌রিশা‌লে জ্বর স্বাসক‌স্টের রো‌গি ভ‌র্তির ২০ মি‌নি‌টের ম‌ধ্যে মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৯:৪০
  • 211 বার পঠিত
ব‌রিশা‌লে জ্বর স্বাসক‌স্টের রো‌গি ভ‌র্তির ২০ মি‌নি‌টের ম‌ধ্যে মৃত্যু

স্টাফ রি‌র্প্টোর, ব‌রিশাল থে‌কে /বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তির ২০ মিনিটের মধ্যে এক পুরুষ রোগীর (৫০) মৃত্যু হয়েছে।

 

সোমবার বিকাল ৫টা ১০ মিনিটে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নি‌য়ে ভর্তি হয় ওই রোগী এবং সারে ৫টায় করোনা ইউনিটেই তার মৃত্যু হয়।

 

মৃত পুরুষ ব্যক্তি বরিশাল মেট্রোপলিটন থানাধীণ কাউনিয়া থানা এলাকার তালতলী এলাকার রাঢ়ী মহলের বাসিন্দা।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: বাকির হোসেন।

 

তিনি জানান, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নি‌য়ে বিকাল ৪টা ৫০ মি‌নি‌টে জরুরী বিভা‌গে আ‌সে ওই রোগী। সেখান থে‌কে তা‌কে ক‌রোনা ইউ‌নি‌টে ভ‌র্তি করা হয়। সেখা‌নে নেয়ার কিছুক্ষন পরই তার মৃত্যু ঘ‌টে। কি কার‌নে তার মৃত্যু ঘ‌টে‌ছে তা জানার জন্য পরীক্ষা কর‌তে হ‌বে। এজন্য তার ড্রপ‌লেট সংগ্রহ ক‌রে ঢাকায় প্রেরন করা হ‌বে।

 

ব‌রিশা‌লের জেলা প্রশাসক এসএম অ‌জিয়র রহমান জানান, তি‌নি বিষয়‌টি জান‌তে পে‌রেছেন। এখন তার বাড়ি লকডাউন করার প্রক্রিয়া  চলছে

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: