করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে বাংলাদেশ কোস্ট গার্ডের অর্থ প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ২০:৩৪
  • 755 বার পঠিত
করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে বাংলাদেশ কোস্ট গার্ডের অর্থ প্রদান
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রভাবে উপকূলীয় অসহায় দুস্থ মানুষের জীবীকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী। বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়াল এডমিরাল এম আশরাফুল হক গত ৫ এপ্রিল প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস এর নিকট করোনা ভাইরাস প্রতিরোধ কার্যক্রমে সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিলে বাংলাদেশ কোস্ট গার্ডের সর্বস্তরের সদস্যদের একদিনের মূল বেতনের সমপরিমান অর্থের চেক হস্তান্তর করেন।

উক্ত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশগ্রহন করেন। এ সময় কোস্ট গার্ডের মহাপরিচালক করোনা ভাইরাস বিস্তার রোধে কোস্ট গার্ড কর্তৃক গৃহীত পদক্ষেপ সমূহ অবহিত করেন এবং ভবিষ্যতে সরকারের নির্দেশনা অনুযায়ী যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য কোস্ট গার্ড বাহিনীর সকল সদস্য প্রস্তুত রয়েছে বলে প্রধানমন্ত্রীকে জানান।
প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের পরিস্থিতি মোকাবেলার জন্য প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিলে একদিনের বেতনের সমপরিমান অর্থ প্রদানের জন্য কোস্ট গার্ডের সকল সদস্যদেরকে ধন্যবাদ জানান।
বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক কর্মহীন প্রায় ২৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে এবং উপকূলীয় অঞ্চলের মানুষের মাঝে কোস্ট গার্ডের এ সাহায্য চলমান থাকবে বলে জানান মহাপরিচালক রিয়ার এডমিরাল এম আশরাফুল হক জানান। তথ্য সূত্র: বাংলাদেশ কোস্ট গার্ড মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম হায়াত ইবনে সিদ্দিক স্বাক্ষরিত বিজ্ঞপ্তি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d