বরিশালে কাউনিয়ায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ১৯:১৫
  • 746 বার পঠিত
বরিশালে কাউনিয়ায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল মহানগরীর কাউনিয়া এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- কাউনিয়া ছোট মিয়ার গলি এলাকার বাসিন্দা কামাল উদ্দিন সরদারের ছেলে মো. সম্রাট সরদার (২৬) এবং পলাশপুরের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা মনির হাওলাদারের চেলে কুরবান হাওলাদার (৩০)।

তথ্য নিশ্চিত করে মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) আজিমুল করিম বলেন, ‘সোমবার রাতে ছোটমিয়ার গলি থেকে ওই দুই মাদক বিক্রেতাকে পাঁচ পিচ করে মোট ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d