বরিশালে কাউনিয়ায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ১৯:১৫
  • 769 বার পঠিত
বরিশালে কাউনিয়ায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল মহানগরীর কাউনিয়া এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- কাউনিয়া ছোট মিয়ার গলি এলাকার বাসিন্দা কামাল উদ্দিন সরদারের ছেলে মো. সম্রাট সরদার (২৬) এবং পলাশপুরের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা মনির হাওলাদারের চেলে কুরবান হাওলাদার (৩০)।

তথ্য নিশ্চিত করে মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) আজিমুল করিম বলেন, ‘সোমবার রাতে ছোটমিয়ার গলি থেকে ওই দুই মাদক বিক্রেতাকে পাঁচ পিচ করে মোট ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d