বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ১৮:২১
  • 802 বার পঠিত
বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / বরিশালের বাকেরগঞ্জে একজন রোগী করোনায় আক্রান্ত হয়েছে সন্দেহে নমুনা সংগ্রহ করে আজ মঙ্গলবার বেলা ১২ টায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজওয়ানুর আলম জানান, করোনা ভাইরাসের যেকটি লক্ষন রয়েছে, তার সবকটিই তার মধ্যে রয়েছে। যেমন সার্দি-কাঁশি,গলা ব্যাথা, পুরো শরীর ব্যাথা, স্বাসকষ্ট। প্রাথমিকভাবে তার মুখের লালা নমুনা সংগ্রহ করে তাকে বরিশাল শের-ই -বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অসুস্থ আমেনা বেগম উপজেলার দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক খলিফার স্ত্রী। তিনি পেশায় একজন গৃহিণী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় জানান, রঘুনাথপুর গ্রামের আমেনা বেগম নামে এক গৃহিণী করোনায় আক্রান্ত হয়েছেন সন্দেহে চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এমনকি এলাকার মানুষের নিরাপত্তার জন্য অসুস্থ আমেনার বাড়িসহ আশেপাশের ৪টি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d