বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ১৮:২১
  • 106 বার পঠিত
বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / বরিশালের বাকেরগঞ্জে একজন রোগী করোনায় আক্রান্ত হয়েছে সন্দেহে নমুনা সংগ্রহ করে আজ মঙ্গলবার বেলা ১২ টায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজওয়ানুর আলম জানান, করোনা ভাইরাসের যেকটি লক্ষন রয়েছে, তার সবকটিই তার মধ্যে রয়েছে। যেমন সার্দি-কাঁশি,গলা ব্যাথা, পুরো শরীর ব্যাথা, স্বাসকষ্ট। প্রাথমিকভাবে তার মুখের লালা নমুনা সংগ্রহ করে তাকে বরিশাল শের-ই -বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অসুস্থ আমেনা বেগম উপজেলার দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক খলিফার স্ত্রী। তিনি পেশায় একজন গৃহিণী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় জানান, রঘুনাথপুর গ্রামের আমেনা বেগম নামে এক গৃহিণী করোনায় আক্রান্ত হয়েছেন সন্দেহে চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এমনকি এলাকার মানুষের নিরাপত্তার জন্য অসুস্থ আমেনার বাড়িসহ আশেপাশের ৪টি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: