বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ১৮:২১
  • 525 বার পঠিত
বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / বরিশালের বাকেরগঞ্জে একজন রোগী করোনায় আক্রান্ত হয়েছে সন্দেহে নমুনা সংগ্রহ করে আজ মঙ্গলবার বেলা ১২ টায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজওয়ানুর আলম জানান, করোনা ভাইরাসের যেকটি লক্ষন রয়েছে, তার সবকটিই তার মধ্যে রয়েছে। যেমন সার্দি-কাঁশি,গলা ব্যাথা, পুরো শরীর ব্যাথা, স্বাসকষ্ট। প্রাথমিকভাবে তার মুখের লালা নমুনা সংগ্রহ করে তাকে বরিশাল শের-ই -বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অসুস্থ আমেনা বেগম উপজেলার দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক খলিফার স্ত্রী। তিনি পেশায় একজন গৃহিণী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় জানান, রঘুনাথপুর গ্রামের আমেনা বেগম নামে এক গৃহিণী করোনায় আক্রান্ত হয়েছেন সন্দেহে চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এমনকি এলাকার মানুষের নিরাপত্তার জন্য অসুস্থ আমেনার বাড়িসহ আশেপাশের ৪টি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: