বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২০, ১৮:২১
  • 144 বার পঠিত
বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / বরিশালের বাকেরগঞ্জে একজন রোগী করোনায় আক্রান্ত হয়েছে সন্দেহে নমুনা সংগ্রহ করে আজ মঙ্গলবার বেলা ১২ টায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজওয়ানুর আলম জানান, করোনা ভাইরাসের যেকটি লক্ষন রয়েছে, তার সবকটিই তার মধ্যে রয়েছে। যেমন সার্দি-কাঁশি,গলা ব্যাথা, পুরো শরীর ব্যাথা, স্বাসকষ্ট। প্রাথমিকভাবে তার মুখের লালা নমুনা সংগ্রহ করে তাকে বরিশাল শের-ই -বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অসুস্থ আমেনা বেগম উপজেলার দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক খলিফার স্ত্রী। তিনি পেশায় একজন গৃহিণী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় জানান, রঘুনাথপুর গ্রামের আমেনা বেগম নামে এক গৃহিণী করোনায় আক্রান্ত হয়েছেন সন্দেহে চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এমনকি এলাকার মানুষের নিরাপত্তার জন্য অসুস্থ আমেনার বাড়িসহ আশেপাশের ৪টি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: