পটুয়াখালীতে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেফতার

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ২০:১৭
  • 1003 বার পঠিত
পটুয়াখালীতে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধিঃ সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী, আইইডিসিআর’র পরিচালক ও বিজেএমই এর সভাপতিকে নিয়ে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন সম্পর্কিত আপত্তিকর পোষ্ট দেয়ার অভিযোগে ফেরদৌসী বেগম মিলি নামে এক কলেজ শিক্ষিকাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে পটুয়াখালী পৌর শহরের কালিকাপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক মিলি কলাগাছিয়া সেকান্দার আলী চৌধুরী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, মঙ্গলবার রাত ১২টায় দেশের প্রধান ও ভিআইপ ব্যাক্তিদের নামে আপত্তিকর পোষ্ট দেখে রাত ১ টার মধ্যে আপত্তিকর পোস্টদাতা ফেরদৌসীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে পটুয়াখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
ভোলায় বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তমনপুরায় পাচারকালে সরকারি ১৩ বস্তা চাল জব্দ, ইমেঘনায় ট্রলারডুবি, ৯ জেলে নিখোঁজসিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীবসুন্ধরা কিংসে ব্রাজিলের রবিনহোহাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিক্ষা প্র‌তিষ্ঠান ৩য় শ্রেণী কর্মচারীর আত্মখানবাড়ি আদর্শ ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম১০০ টাকা মূল্যের প্রাইজ বন্ডের ১০০তম ড্রহিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ বদলে যাচ্ছে সব ফোন নম্বরবৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হাজার ছাড়িয়েছে \কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬
%d bloggers like this: