পটুয়াখালীতে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেফতার

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ২০:১৭
  • 1042 বার পঠিত
পটুয়াখালীতে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধিঃ সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী, আইইডিসিআর’র পরিচালক ও বিজেএমই এর সভাপতিকে নিয়ে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন সম্পর্কিত আপত্তিকর পোষ্ট দেয়ার অভিযোগে ফেরদৌসী বেগম মিলি নামে এক কলেজ শিক্ষিকাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে পটুয়াখালী পৌর শহরের কালিকাপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক মিলি কলাগাছিয়া সেকান্দার আলী চৌধুরী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, মঙ্গলবার রাত ১২টায় দেশের প্রধান ও ভিআইপ ব্যাক্তিদের নামে আপত্তিকর পোষ্ট দেখে রাত ১ টার মধ্যে আপত্তিকর পোস্টদাতা ফেরদৌসীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে পটুয়াখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
জানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্সত্যিকারের জনগনের পুলিশ হতে চাই : প্রতিষ্ঠাবকাঠালিয়ায় বিষখালী নদীর চর থেকে জেলের লাশ উদ্নলছিটিতে কিশোরীকে নিপীড়নের পর গা ঢাকা দিলেন গলাচিপায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবণের শপটুয়াখালীতে বসতবাড়ি থেকে উচ্ছেদ চেষ্টার বিবরিশালে ফিল্মী স্টাইলে দেড় লক্ষাধিক টাকার পণমনপুরার মেঘনায় নিঝুম দ্বীপের ১১ জেলে আটক/ প্রবিজয়া দশমী আজ
%d bloggers like this: