বরিশালে স্বনাকের অনুপ্রেরনা কার্যক্রম শুরু

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৬:৩৬
  • 76 বার পঠিত
বরিশালে স্বনাকের অনুপ্রেরনা কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার।। কনোনাকে ভয় নয়, ভালবাসা দিয়ে করব জয়। শ্লোগান নিয়ে বরিশালে করোনা দূর্যোগ মোকাবেলায় অনুপ্রেরনা কার্যক্রম শুরু করেছে স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল।

এই সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

আজ বুধবার বেলা ১২ টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বহিঃবিভাগের অনুপ্রেরনা কার্যক্রমের উদ্বোধন করেন হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, শেবাচিমের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ইমরুল কায়েস, স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল’র সভাপতি ডাঃ মলয় কৃষ্ণ বড়াল, সাধারণ সম্পাদক ডাঃ সৌরভ সুতার, শেবাচিম হাসপাতালের আউটডোর ডর্ক্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাঃ নুরুন্নবী চৌধুরী তুহিন, ইনডোর চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ আশিক দত্তসহ সংগঠনের নেতৃবৃন্দ।

স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল’র অনুপ্রেরনা কার্যক্রম সম্পর্কে সাধারণ সম্পাদক ডাঃ সৌরভ সুতার বলেন, আজকে ছিলো এই সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী। গতবছর এই দিনে ঘটা করে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বর্তমানে দেশে করোনা ভাইরাসের দূর্যোগ চলছে। তাই এই দূর্যোগ মোকাবেলায় দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদানের অনুপ্রেরনা কার্যক্রম শুরু করেছি আমারা। এই অনুপ্রেরনা কার্যক্রমে প্রতিদিন ৫ জন করে দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: