বরিশালে স্বনাকের অনুপ্রেরনা কার্যক্রম শুরু

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৬:৩৬
  • 695 বার পঠিত
বরিশালে স্বনাকের অনুপ্রেরনা কার্যক্রম শুরু
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। কনোনাকে ভয় নয়, ভালবাসা দিয়ে করব জয়। শ্লোগান নিয়ে বরিশালে করোনা দূর্যোগ মোকাবেলায় অনুপ্রেরনা কার্যক্রম শুরু করেছে স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল।

এই সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

আজ বুধবার বেলা ১২ টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বহিঃবিভাগের অনুপ্রেরনা কার্যক্রমের উদ্বোধন করেন হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, শেবাচিমের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ইমরুল কায়েস, স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল’র সভাপতি ডাঃ মলয় কৃষ্ণ বড়াল, সাধারণ সম্পাদক ডাঃ সৌরভ সুতার, শেবাচিম হাসপাতালের আউটডোর ডর্ক্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাঃ নুরুন্নবী চৌধুরী তুহিন, ইনডোর চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ আশিক দত্তসহ সংগঠনের নেতৃবৃন্দ।

স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল’র অনুপ্রেরনা কার্যক্রম সম্পর্কে সাধারণ সম্পাদক ডাঃ সৌরভ সুতার বলেন, আজকে ছিলো এই সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী। গতবছর এই দিনে ঘটা করে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বর্তমানে দেশে করোনা ভাইরাসের দূর্যোগ চলছে। তাই এই দূর্যোগ মোকাবেলায় দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদানের অনুপ্রেরনা কার্যক্রম শুরু করেছি আমারা। এই অনুপ্রেরনা কার্যক্রমে প্রতিদিন ৫ জন করে দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d