বরিশালে স্বনাকের অনুপ্রেরনা কার্যক্রম শুরু

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৬:৩৬
  • 50 বার পঠিত
বরিশালে স্বনাকের অনুপ্রেরনা কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার।। কনোনাকে ভয় নয়, ভালবাসা দিয়ে করব জয়। শ্লোগান নিয়ে বরিশালে করোনা দূর্যোগ মোকাবেলায় অনুপ্রেরনা কার্যক্রম শুরু করেছে স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল।

এই সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

আজ বুধবার বেলা ১২ টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বহিঃবিভাগের অনুপ্রেরনা কার্যক্রমের উদ্বোধন করেন হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, শেবাচিমের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ইমরুল কায়েস, স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল’র সভাপতি ডাঃ মলয় কৃষ্ণ বড়াল, সাধারণ সম্পাদক ডাঃ সৌরভ সুতার, শেবাচিম হাসপাতালের আউটডোর ডর্ক্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাঃ নুরুন্নবী চৌধুরী তুহিন, ইনডোর চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ আশিক দত্তসহ সংগঠনের নেতৃবৃন্দ।

স্বনাক (স্বরূপকাঠী-নাজিরপুর কল্যান) ফাউন্ডেশন বরিশাল’র অনুপ্রেরনা কার্যক্রম সম্পর্কে সাধারণ সম্পাদক ডাঃ সৌরভ সুতার বলেন, আজকে ছিলো এই সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী। গতবছর এই দিনে ঘটা করে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বর্তমানে দেশে করোনা ভাইরাসের দূর্যোগ চলছে। তাই এই দূর্যোগ মোকাবেলায় দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদানের অনুপ্রেরনা কার্যক্রম শুরু করেছি আমারা। এই অনুপ্রেরনা কার্যক্রমে প্রতিদিন ৫ জন করে দরিদ্র ও গরীব রোগীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: