বরিশালে আরও ৩ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১২:০৬
  • 1221 বার পঠিত
বরিশালে আরও ৩ বাড়ি লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল নগর ও মেহেন্দিগঞ্জ উপজেলার আরও তিনটি বাড়ি লকাডাউন করেছে প্রশাসন। এনিয়ে বরিশাল জেলায় মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) দিনগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলের অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মো. রাজীব আহমেদ জানান, মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে উজিরপুর পৌর এলাকায় পাঁচটি বাড়ি লকডাউন করা হয়। লকডাউন করা এলাকার একটি ঘরে অসুস্থ এক ব্যক্তি ছিল। তার বাড়ি বরিশাল নগরের পলাশপুর জিয়া স্কুলের দক্ষিণ পাশে। তাই অনুসন্ধান শেষে ওই বাড়িটিও লকডাউন করা হয়েছে। ওই বাড়িতে অসুস্থ ব্যক্তির স্ত্রী বসবাস করেন।

এদিকে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে জানান, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুরায় এক ব্যক্তির করোনা ভাইরাস উপসর্গ দেখা দেয় তাকে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আগাম সতর্কতা হিসেবে ওই ব্যক্তির বাড়িটি লকডাউন করা হয়েছে। অর্থাৎ ওই বাড়ির লোকজনকে ঘর থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

বরিশাল জেলায় বুধবার রাত পর্যন্ত মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে। এর মধ্যে আগৈলঝাড়া উপজেলায় ১৬টি, বাকেরগঞ্জ উপজেলায় চারটি, উজিরপুর উপজেলায় পাঁচটি, মেহেন্দিগঞ্জ উপজেলায় দু’টি এবং বরিশাল সদরে দু’টি।

এর বাইরে বাবুগঞ্জ, মুলাদী, হিজলা, গৌরনদী, বানারীপাড়া উপজেলায় কোনো বাড়ি লকডাউন করা হয়নি বলে জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট রাজীব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d