বরিশালে আরও ৩ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১২:০৬
  • 1253 বার পঠিত
বরিশালে আরও ৩ বাড়ি লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল নগর ও মেহেন্দিগঞ্জ উপজেলার আরও তিনটি বাড়ি লকাডাউন করেছে প্রশাসন। এনিয়ে বরিশাল জেলায় মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) দিনগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলের অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মো. রাজীব আহমেদ জানান, মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে উজিরপুর পৌর এলাকায় পাঁচটি বাড়ি লকডাউন করা হয়। লকডাউন করা এলাকার একটি ঘরে অসুস্থ এক ব্যক্তি ছিল। তার বাড়ি বরিশাল নগরের পলাশপুর জিয়া স্কুলের দক্ষিণ পাশে। তাই অনুসন্ধান শেষে ওই বাড়িটিও লকডাউন করা হয়েছে। ওই বাড়িতে অসুস্থ ব্যক্তির স্ত্রী বসবাস করেন।

এদিকে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে জানান, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুরায় এক ব্যক্তির করোনা ভাইরাস উপসর্গ দেখা দেয় তাকে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আগাম সতর্কতা হিসেবে ওই ব্যক্তির বাড়িটি লকডাউন করা হয়েছে। অর্থাৎ ওই বাড়ির লোকজনকে ঘর থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

বরিশাল জেলায় বুধবার রাত পর্যন্ত মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে। এর মধ্যে আগৈলঝাড়া উপজেলায় ১৬টি, বাকেরগঞ্জ উপজেলায় চারটি, উজিরপুর উপজেলায় পাঁচটি, মেহেন্দিগঞ্জ উপজেলায় দু’টি এবং বরিশাল সদরে দু’টি।

এর বাইরে বাবুগঞ্জ, মুলাদী, হিজলা, গৌরনদী, বানারীপাড়া উপজেলায় কোনো বাড়ি লকডাউন করা হয়নি বলে জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট রাজীব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d