বরিশালে আরও ৩ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১২:০৬
  • 611 বার পঠিত
বরিশালে আরও ৩ বাড়ি লকডাউন

অনলাইন ডেস্ক।। বরিশাল নগর ও মেহেন্দিগঞ্জ উপজেলার আরও তিনটি বাড়ি লকাডাউন করেছে প্রশাসন। এনিয়ে বরিশাল জেলায় মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) দিনগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলের অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মো. রাজীব আহমেদ জানান, মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে উজিরপুর পৌর এলাকায় পাঁচটি বাড়ি লকডাউন করা হয়। লকডাউন করা এলাকার একটি ঘরে অসুস্থ এক ব্যক্তি ছিল। তার বাড়ি বরিশাল নগরের পলাশপুর জিয়া স্কুলের দক্ষিণ পাশে। তাই অনুসন্ধান শেষে ওই বাড়িটিও লকডাউন করা হয়েছে। ওই বাড়িতে অসুস্থ ব্যক্তির স্ত্রী বসবাস করেন।

এদিকে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে জানান, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুরায় এক ব্যক্তির করোনা ভাইরাস উপসর্গ দেখা দেয় তাকে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আগাম সতর্কতা হিসেবে ওই ব্যক্তির বাড়িটি লকডাউন করা হয়েছে। অর্থাৎ ওই বাড়ির লোকজনকে ঘর থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

বরিশাল জেলায় বুধবার রাত পর্যন্ত মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে। এর মধ্যে আগৈলঝাড়া উপজেলায় ১৬টি, বাকেরগঞ্জ উপজেলায় চারটি, উজিরপুর উপজেলায় পাঁচটি, মেহেন্দিগঞ্জ উপজেলায় দু’টি এবং বরিশাল সদরে দু’টি।

এর বাইরে বাবুগঞ্জ, মুলাদী, হিজলা, গৌরনদী, বানারীপাড়া উপজেলায় কোনো বাড়ি লকডাউন করা হয়নি বলে জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট রাজীব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: