বরিশালে বিএমএ’র পক্ষ থেকে চিকিৎসকদের  পিপিই ও  স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১৫:৩০
  • 99 বার পঠিত
বরিশালে বিএমএ’র পক্ষ থেকে চিকিৎসকদের  পিপিই ও  স্যানিটাইজার বিতরণ
স্টাফ রিপোর্টার।। করোনা ভাইরাসের কারনে দেশে সংকট চলছে। এই সংকট মোকাবেলায় সামনের সারির যোদ্ধা চিকিৎসকরা। তাই তারা তাদের সুরক্ষা পোশাক পরিধান করে সংকট মোকাবেলায় রোগী সেবা প্রদান চালু রাখার আহ্বান জানাচ্ছি।
আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য বরিশালে সরকারি ও বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান গুলোর চিকিৎসকদের মাঝে পিপিই ও স্যানিটাইজার বিতরণকালে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) সভাপতি ডা. মোঃ ইসতিয়াক হোসেন এ আহ্বান জানান।

তিনি বলেন, করোনা ভাইরাস সারাবিশ্বে মহামারি আকার ধারণ করায় জেলায় জেলার চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করা জরুরি হয়ে পড়েছে। যেহেতু চিকিৎসকরা করোনা ভাইরাস মোকাবেলায় প্রথম শ্রেণির প্রতিরক্ষা হিসেবে কাজ করছেন তাই তারা সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে রয়েছেন। তাই সবার আগে চিকিৎসকদের সুরক্ষা প্রয়োজন। এ কারনে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষায় বিএমএ পিপিই নিয়ে এগিয়ে এসেছে। চিকিৎসকদের সংগঠন বিএমএ সব-সময় চিকিৎসকদের পাশে থাকবে।

তিনি চিকিৎসকদের উদেশ্যে বলেন, জাতির এ ক্রান্তিলগ্নে আপনারা আপনাদের দায়িত্ব পালন করে যান। সংকট মোকাবেলায় চালু রাখুন রোগী সেবা প্রদান।

দুপুর ২টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সন্মেলন কক্ষে কেন্দ্রিয় বিএমএ’র কর্মসূচীর অংশ হিসেব বরিশাল জেলা বিএমএ’র পক্ষ পিপিই ও স্যানিটাইজার বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, শের-ই-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. অসিত ভুষন দাস, হাসপাতালের পরিচালক ডা. মোঃ বাকির হোসেন, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মো. মনিজরুজ্জামান শাহিন, সাংগঠনিক সম্পাদক ডা. মাসরেফুল ইসলাম সৈকত, কার্যনির্বাহী সদস্য ডা. এস এম সারওয়ার, ডা. বিপ্লব কুমার দাস, ডা. মাহাবুব মোর্শেদ রানা, ডা. সুদীপ কুমার হালদার, ডা. নূরুন্নবী তুহিন ও কেন্দ্রীয় কাউন্সিলর ডা. সৌরভ সুতার, রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. মোঃ আনোয়ার হোসেন ও আরিফ মেমোরিয়ায় হাসপাতালের চেয়ারম্যান ডা. নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় বরিশাল সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ, এ্যাড. হেমায়েত উদ্দিন ডায়াবেটিস হাসপাতাল, রাহাত আনোয়ার হাসপাতাল, আরিফ মেমোরিয়াল হাসপাতাল, ফেয়ার হেলথ, মমতা ক্লিনিক, ইডেন নার্সি হোমসহ বিভিন্ন বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান ও অবসরপ্রাপ্ত চিকিৎসকদের মাঝে পিপিই ও  স্যানিটাইজার বিতরণ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: