ভ্রাম্যমান আদাল‌তের অ‌ভিযান/ ৪৯হাজার টাকা জ‌রিমানা আদায়

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১৯:০১
  • 730 বার পঠিত
ভ্রাম্যমান আদাল‌তের অ‌ভিযান/ ৪৯হাজার টাকা জ‌রিমানা আদায়
সংবাদটি শেয়ার করুন....

সরকারি নির্দেশ অমান্য করায় বরিশালে ৩টি পৃথক ভ্রাম্যমাণ আদালত ৯টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪৯ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করেছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় অবৈধ গণজমায়েত বন্ধ এবং শারীরিক দূরত্ব মেনে চলতে জনগনকে উদ্বুদ্ধ করেন।
এর মধ্যে জেলার হিজলায় নির্দেশ অমান্য করে অপ্রয়োজনে দোকান খোলা রাখায় ৬টি প্রতিষ্ঠান থেকে ৪৭ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালত।
অপরদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ও মো. আতাউর রাব্বীর নেতৃত্ব পৃথক ভ্রাম্যমাণ আদালত সকাল থেকে দুপুর পর্যন্ত বরিশাল নগরীতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এ সময় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৩টি দোকান থেকে ১ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেন তারা। এছাড়াও সুস্থ থাকার জন্য জনগনকে নিজ নিজ ঘরে থাকতে উদ্বুদ্ধ করেন পৃথক ভ্রাম্যমান আদালত।
গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলায় পৃথক ভ্রাম্যমাণ আদালত সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখাসহ গণজমায়েত ও শারীরিক দূরত্ব অনুসরণ না করায় মোট ১ লাখ ২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d