যমুনা টিভির সাংবাদিক ও তার পরিবারের ৩ জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ১৮:১০
  • 90 বার পঠিত
যমুনা টিভির সাংবাদিক ও তার পরিবারের ৩ জনের করোনা শনাক্ত

যমুনা টেলিভিশনের একজন সংবাদকর্মী তার পরিবারের আরো তিনজনের করোনা শনাক্ত হয়েছে। তাদেরকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হচ্ছে। আজকে সরকারি ঘোষণায় নতুন আক্রান্তদের মধ্যে তারাও আছে।

আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার পর অনলাইনে লাইভ ব্রিফিংয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানান, দেশে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ১১২ জন।

এতে দেশে করোনা শনাক্তের দিক দিয়ে একদিনে এ সংখ্যাটি সর্বোচ্চ। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ২১, আর আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৩০ জনে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: