যুক্তরাষ্ট্রে চিত্রনায়ক মারুফ ও তার স্ত্রী কভিডে আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১০ ২০২০, ২০:২৮
  • 64 বার পঠিত
যুক্তরাষ্ট্রে চিত্রনায়ক মারুফ ও তার স্ত্রী কভিডে আক্রান্ত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক কাজী মারুফ স্ত্রীসহ কভিডে আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। শনিবার রাতে মারুফের বাবা চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত বিষয়টি নিশ্চিত করেছেন। মারুফ ও স্ত্রী এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

কাজী হায়াত বলেন, গতকাল মারুফ ও তার স্ত্রীর শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। এখন অসুস্থতা প্রাথমিক অবস্থায় রয়েছে। মারুফ ও তার স্ত্রী এই মুহূর্তে আইসোলেশনে রয়েছে।তিনি বলেন, মারুফ স্ত্রীসহ এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

খুব অল্প সময়েই বাংলাদেশী চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন প্রখ্যাত পরিচালক কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। বাবার মাধ্যমে চলচ্চিত্রে এসে তারই পরিচালনায় করা ছবি ‘ইতিহাস’ দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ইতিহাস চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: