গণপরিবহনও ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৫:৫৯
  • 104 বার পঠিত
গণপরিবহনও ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ

করোনাভাইরাস সংক্রমণরোধে সারাদেশ যোগাযোগ বিচ্ছিন্ন রাখতে সকল প্রকার গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত আগামী ২৫ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।শনিবার রাজধানীর সংসদ ভবনে এলাকায় নিজের সরকারি বাসভবনে এক ভিডিও সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।শনিবার, ১১ এপ্রিল, ২০২০
×
হোম
বাংলাদেশ

গণপরিবহন ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ
প্রকাশ : ১১ এপ্রিল ২০২০, ১৫:৩৩ | আপডেট : ১১ এপ্রিল ২০২০, ১৫:৪৬

জার্নাল ডেস্ক
0
Shares

Evaly

করোনাভাইরাস সংক্রমণরোধে সারাদেশ যোগাযোগ বিচ্ছিন্ন রাখতে সকল প্রকার গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত আগামী ২৫ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

|আরো খবর
৩০ এপ্রিল পর্যন্ত উড়বে না বিমান
অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
রামগঞ্জে করোনা উপসর্গে একজনের মৃত্যু, ৬ বাড়ি লকডাউন
শনিবার রাজধানীর সংসদ ভবনে এলাকায় নিজের সরকারি বাসভবনে এক ভিডিও সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

কাদের বলেন, সরকার সাধারণ ছুটি আগামী ২৫ এপ্রিল পর্যন্ত বর্ধিত করায় দেশব্যাপী চলমান গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত আগামী ২৫ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হলো।

‘পণ্যবাহী পরিবহন, খাদ্যদ্রব্য, জরুরিসেবা, পচনশীল দ্রব্য পরিবাহী, ওষুধ শিল্প, ত্রাণবাহী গাড়ি, গণমাধ্যম, কৃষি মৎসজাত পণ্য ও দুগ্ধজাত পণ্য পরিবহনে এই নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।’

যারা পণ্যপরিবহনের মধ্যে যাত্রী বহন করছেন, তাদের বিষয়ে সতর্ক করে মন্ত্রী বলেন, আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে লক্ষ্য করছি, পণ্যবাহী পরিবহনে যাত্রী বহন করা যাবে না- এমন নিষেধাজ্ঞা অনেকে মানছেন না।

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে অসহায় শ্রমজীবী ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না বলেও হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ত্রান বিতরণের নামে কোন রকম অনিয়ম সহ্য করা হবে না। খেটে খাওয়া মানুষের ত্রান ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিতে হবে। সমাজের বিত্তবান ও দলের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে চলমান প্রয়াস আরও জোরদার করতে হবে।

করোনা নামক এই অদৃশ্য শত্রুকে পরাজিত করতে সকল মতপার্থক্য ভুলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক, পেশাজীবি ও স্বেচ্ছাসেবী সংগঠনকে ধৈর্য এবং সাহসিকতার সঙ্গে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবিলা করার আহ্বান জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: