পটুয়াখালীতে করোনা বিস্তার রোধে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা মাঠে

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১২:৩২
  • 72 বার পঠিত
পটুয়াখালীতে করোনা বিস্তার রোধে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা মাঠে

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা কোভিড-১৯ সংক্রমন বিস্তার রোধে সরকারের স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব রক্ষার কাজে র্্যাব-৮পটুয়াখালী ক্যাম্প’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে নিউমার্কেট সহ বিভিন্ন হাটবাজারে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন।

এ সময় নিউমার্কেট অপ্রয়োজনীয় নিষিদ্ধ দোকান খোলা রাখার দায়ে ২০১৮ সালের সংক্রমন প্রতিরোধ অাইনে অর্থ দন্ড করা হয়। এ ছাড়া নিউমার্কেটে প্রয়োজনে অাসা সাধারনকে নির্দিষ্ট রোডে প্রবেশ ও নির্দিস্ট রোডে বাহির হওয়ার জন্য স্টিকার লাগানো ও বিভিন্ন দোকানে সামাজিক দুরত্ব চিহ্নের কাজ করেন র্্যাব সদস্যরা। এ অভিযানে অাইন প্রয়োগের নেতৃত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস ও জেলা স্যানিটারী ইেন্সপেক্টর মহিউদ্দিন অাল মামুন। অারও উপস্থিত ছিলেন জেলা যুব রেড ক্রিসেন্টের প্রধান জেলা ছাত্রলীগের সহ সভাপতি অারিফ অাল অামিনসহ যুব রেডক্রিসেন্টর সদস্যরা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: