পটুয়াখালীতে করোনা বিস্তার রোধে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা মাঠে

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১২:৩২
  • 125 বার পঠিত
পটুয়াখালীতে করোনা বিস্তার রোধে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা মাঠে

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা কোভিড-১৯ সংক্রমন বিস্তার রোধে সরকারের স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব রক্ষার কাজে র্্যাব-৮পটুয়াখালী ক্যাম্প’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে নিউমার্কেট সহ বিভিন্ন হাটবাজারে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন।

এ সময় নিউমার্কেট অপ্রয়োজনীয় নিষিদ্ধ দোকান খোলা রাখার দায়ে ২০১৮ সালের সংক্রমন প্রতিরোধ অাইনে অর্থ দন্ড করা হয়। এ ছাড়া নিউমার্কেটে প্রয়োজনে অাসা সাধারনকে নির্দিষ্ট রোডে প্রবেশ ও নির্দিস্ট রোডে বাহির হওয়ার জন্য স্টিকার লাগানো ও বিভিন্ন দোকানে সামাজিক দুরত্ব চিহ্নের কাজ করেন র্্যাব সদস্যরা। এ অভিযানে অাইন প্রয়োগের নেতৃত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস ও জেলা স্যানিটারী ইেন্সপেক্টর মহিউদ্দিন অাল মামুন। অারও উপস্থিত ছিলেন জেলা যুব রেড ক্রিসেন্টের প্রধান জেলা ছাত্রলীগের সহ সভাপতি অারিফ অাল অামিনসহ যুব রেডক্রিসেন্টর সদস্যরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: