পটুয়াখালীতে করোনা বিস্তার রোধে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা মাঠে

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১২:৩২
  • 790 বার পঠিত
পটুয়াখালীতে করোনা বিস্তার রোধে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা মাঠে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা কোভিড-১৯ সংক্রমন বিস্তার রোধে সরকারের স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব রক্ষার কাজে র্্যাব-৮পটুয়াখালী ক্যাম্প’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে নিউমার্কেট সহ বিভিন্ন হাটবাজারে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন।

এ সময় নিউমার্কেট অপ্রয়োজনীয় নিষিদ্ধ দোকান খোলা রাখার দায়ে ২০১৮ সালের সংক্রমন প্রতিরোধ অাইনে অর্থ দন্ড করা হয়। এ ছাড়া নিউমার্কেটে প্রয়োজনে অাসা সাধারনকে নির্দিষ্ট রোডে প্রবেশ ও নির্দিস্ট রোডে বাহির হওয়ার জন্য স্টিকার লাগানো ও বিভিন্ন দোকানে সামাজিক দুরত্ব চিহ্নের কাজ করেন র্্যাব সদস্যরা। এ অভিযানে অাইন প্রয়োগের নেতৃত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস ও জেলা স্যানিটারী ইেন্সপেক্টর মহিউদ্দিন অাল মামুন। অারও উপস্থিত ছিলেন জেলা যুব রেড ক্রিসেন্টের প্রধান জেলা ছাত্রলীগের সহ সভাপতি অারিফ অাল অামিনসহ যুব রেডক্রিসেন্টর সদস্যরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d