বরিশালে পুলিশ কমিশনারের উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের দ্বার গোঁড়ায় খাদ্যসামগ্রী

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ২২:২১
  • 98 বার পঠিত
বরিশালে পুলিশ কমিশনারের উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের দ্বার গোঁড়ায় খাদ্যসামগ্রী

এ এস সিফাত।। করোনা আতঙ্কের কারণে দেশ যখন অঘোষিত লক ডাউনে তখন বেশি দুশ্চিন্তার মধ্যে দিন পার হচ্ছে মধ্যবিত্ত পরিবারের লোকজনদের। দেশের এই ক্রান্তিকালে এগিয়ে এসেছেন সমাজের অনেক বিত্তবানরাও। নিম্নআয়ের লোকজন ভয়-সংকোচ দূরে ঠেলে সাহায্যের ব্যাগটা হাত বাড়িয়ে নিচ্ছেন।

কিন্তু নীরবে না খেয়েও হাসি মুখে দিন কাটিয়ে যাচ্ছেন মধ্যবিত্ত শ্রেণির লোকজন। আর সে বিষয়টি অনুধাবন করেই প্রকৃত অসহায়, লোক লজ্জায় লাইনে দাঁড়িয়ে নিতে অপারগ সহ সরকার ঘোষিত হোম কোয়ারান্টাইন মেনে চলা কর্মহীন খেটে খাওয়া সুবিধা বঞ্চিত মানুষের দ্বার গোঁড়ায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) নিজস্ব ত্রাণ ভান্ডার থেকে প্রতিদিন খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

বিএমপি নিয়ন্ত্রিত মিডিয়াসেল থেকে জানা যায়,  বিএমপি কমিশনারের পক্ষে এ কাজ সম্পাদন করতে বিভিন্ন দোরগোড়ায় ছুটে চলেন তাঁর স্টাফ অফিসার সহকারী পুলিশ কমিশনার বিএমপি মোঃ আব্দুল হালিম।

এ মহত উদ্যোগের বিষয়ে তারা জানান, আপনার চারপাশে থাকা প্রকৃত অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের তথ্য জানাতে পারেন গোপনে ও প্রকাশ্যে, বিএমপি সাধ্যমত তাঁর মূল ফটকে খাবার পৌঁছে দিতে প্রস্তুত।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: