বরিশালে পুলিশ কমিশনারের উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের দ্বার গোঁড়ায় খাদ্যসামগ্রী

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ২২:২১
  • 790 বার পঠিত
বরিশালে পুলিশ কমিশনারের উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের দ্বার গোঁড়ায় খাদ্যসামগ্রী
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। করোনা আতঙ্কের কারণে দেশ যখন অঘোষিত লক ডাউনে তখন বেশি দুশ্চিন্তার মধ্যে দিন পার হচ্ছে মধ্যবিত্ত পরিবারের লোকজনদের। দেশের এই ক্রান্তিকালে এগিয়ে এসেছেন সমাজের অনেক বিত্তবানরাও। নিম্নআয়ের লোকজন ভয়-সংকোচ দূরে ঠেলে সাহায্যের ব্যাগটা হাত বাড়িয়ে নিচ্ছেন।

কিন্তু নীরবে না খেয়েও হাসি মুখে দিন কাটিয়ে যাচ্ছেন মধ্যবিত্ত শ্রেণির লোকজন। আর সে বিষয়টি অনুধাবন করেই প্রকৃত অসহায়, লোক লজ্জায় লাইনে দাঁড়িয়ে নিতে অপারগ সহ সরকার ঘোষিত হোম কোয়ারান্টাইন মেনে চলা কর্মহীন খেটে খাওয়া সুবিধা বঞ্চিত মানুষের দ্বার গোঁড়ায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) নিজস্ব ত্রাণ ভান্ডার থেকে প্রতিদিন খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

বিএমপি নিয়ন্ত্রিত মিডিয়াসেল থেকে জানা যায়,  বিএমপি কমিশনারের পক্ষে এ কাজ সম্পাদন করতে বিভিন্ন দোরগোড়ায় ছুটে চলেন তাঁর স্টাফ অফিসার সহকারী পুলিশ কমিশনার বিএমপি মোঃ আব্দুল হালিম।

এ মহত উদ্যোগের বিষয়ে তারা জানান, আপনার চারপাশে থাকা প্রকৃত অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের তথ্য জানাতে পারেন গোপনে ও প্রকাশ্যে, বিএমপি সাধ্যমত তাঁর মূল ফটকে খাবার পৌঁছে দিতে প্রস্তুত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d