বরিশালে ৯৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৪:৩৩
  • 59 বার পঠিত
বরিশালে ৯৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

দি বরিশাল ডেস্ক।। বরিশালে ৯৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নগরীর ১৪নং ওয়ার্ডের মকবুল ইঞ্জিনিয়ার রোডের মোঃ নূরে আলম এর বাসার সামনে থেকে তাকে আটক করা হয়।

আটকৃত হলো যশোরের মৃত নূর বক্স এর পুত্র রাশেদুজ্জামান উজ্জল (৪১)। মেট্রোপলিটন ডিবি পুলিশের এসআই অরবিন্দ বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে।

আটককৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: