ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৬:২৬
  • 61 বার পঠিত
ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা
ভোলা প্রতিনিধি।। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে নিষেধাজ্ঞা অমান্য করে ঝুঁকি নিয়ে লক্ষীপুর থেকে যাত্রী নিয়ে ভোলায় আসা একটি যাত্রীবাহি ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন সদস্যরা। এসময় ট্রলারের তিন মাঝিকে আটক করা হয়। আটকৃতরা হলেন লক্ষীপুর জেলার চর রমনী মোহন গ্রামের মো. আনোয়ার হোসেন ও মো. সামছুদ্দিন এবং একই জেলার মজু চৌধুরী হাট এলাকার জিহান মো. রাজিব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাঝিদেরকে জরিমানা করে ট্রলারটি জব্দ করা হয়। এবং যাত্রীদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়ে ছেড়ে দেয়া হয়।
কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা শাখার কর্মকর্তা  মাহাবুবুর রহমান ও ফারুক খান জানান, লক্ষীপুর জেলার মজু চৌধুরী ঘাটের উত্তর পাশের চেয়ারম্যান বাড়ির ঘাট থেকে ১০ জন যাত্রী ও ৩ জন মাঝি নিয়ে একটি ট্রলার শনিবার দুপুরে ভোলার ইলিশা জংশন ঘাটে আসলে ট্রলারটিকে জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামিম তিন মাঝিকে ৫ হাজার টাকা জরিমানা, ট্রলারটি জব্দ ও যাত্রীদের হোম কোয়ারেন্টইনে থাকার নির্দেশ নিয়ে ছেড়ে দেওয়া হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: