ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৬:২৬
  • 334 বার পঠিত
ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা
ভোলা প্রতিনিধি।। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে নিষেধাজ্ঞা অমান্য করে ঝুঁকি নিয়ে লক্ষীপুর থেকে যাত্রী নিয়ে ভোলায় আসা একটি যাত্রীবাহি ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন সদস্যরা। এসময় ট্রলারের তিন মাঝিকে আটক করা হয়। আটকৃতরা হলেন লক্ষীপুর জেলার চর রমনী মোহন গ্রামের মো. আনোয়ার হোসেন ও মো. সামছুদ্দিন এবং একই জেলার মজু চৌধুরী হাট এলাকার জিহান মো. রাজিব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাঝিদেরকে জরিমানা করে ট্রলারটি জব্দ করা হয়। এবং যাত্রীদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়ে ছেড়ে দেয়া হয়।
কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা শাখার কর্মকর্তা  মাহাবুবুর রহমান ও ফারুক খান জানান, লক্ষীপুর জেলার মজু চৌধুরী ঘাটের উত্তর পাশের চেয়ারম্যান বাড়ির ঘাট থেকে ১০ জন যাত্রী ও ৩ জন মাঝি নিয়ে একটি ট্রলার শনিবার দুপুরে ভোলার ইলিশা জংশন ঘাটে আসলে ট্রলারটিকে জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামিম তিন মাঝিকে ৫ হাজার টাকা জরিমানা, ট্রলারটি জব্দ ও যাত্রীদের হোম কোয়ারেন্টইনে থাকার নির্দেশ নিয়ে ছেড়ে দেওয়া হয়।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: