ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৬:২৬
  • 92 বার পঠিত
ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা
ভোলা প্রতিনিধি।। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে নিষেধাজ্ঞা অমান্য করে ঝুঁকি নিয়ে লক্ষীপুর থেকে যাত্রী নিয়ে ভোলায় আসা একটি যাত্রীবাহি ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন সদস্যরা। এসময় ট্রলারের তিন মাঝিকে আটক করা হয়। আটকৃতরা হলেন লক্ষীপুর জেলার চর রমনী মোহন গ্রামের মো. আনোয়ার হোসেন ও মো. সামছুদ্দিন এবং একই জেলার মজু চৌধুরী হাট এলাকার জিহান মো. রাজিব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাঝিদেরকে জরিমানা করে ট্রলারটি জব্দ করা হয়। এবং যাত্রীদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়ে ছেড়ে দেয়া হয়।
কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা শাখার কর্মকর্তা  মাহাবুবুর রহমান ও ফারুক খান জানান, লক্ষীপুর জেলার মজু চৌধুরী ঘাটের উত্তর পাশের চেয়ারম্যান বাড়ির ঘাট থেকে ১০ জন যাত্রী ও ৩ জন মাঝি নিয়ে একটি ট্রলার শনিবার দুপুরে ভোলার ইলিশা জংশন ঘাটে আসলে ট্রলারটিকে জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামিম তিন মাঝিকে ৫ হাজার টাকা জরিমানা, ট্রলারটি জব্দ ও যাত্রীদের হোম কোয়ারেন্টইনে থাকার নির্দেশ নিয়ে ছেড়ে দেওয়া হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: