ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৬:২৬
  • 740 বার পঠিত
ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপার, ট্রলার জব্দ তিন মাঝির জরিমানা
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে নিষেধাজ্ঞা অমান্য করে ঝুঁকি নিয়ে লক্ষীপুর থেকে যাত্রী নিয়ে ভোলায় আসা একটি যাত্রীবাহি ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন সদস্যরা। এসময় ট্রলারের তিন মাঝিকে আটক করা হয়। আটকৃতরা হলেন লক্ষীপুর জেলার চর রমনী মোহন গ্রামের মো. আনোয়ার হোসেন ও মো. সামছুদ্দিন এবং একই জেলার মজু চৌধুরী হাট এলাকার জিহান মো. রাজিব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাঝিদেরকে জরিমানা করে ট্রলারটি জব্দ করা হয়। এবং যাত্রীদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়ে ছেড়ে দেয়া হয়।
কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা শাখার কর্মকর্তা  মাহাবুবুর রহমান ও ফারুক খান জানান, লক্ষীপুর জেলার মজু চৌধুরী ঘাটের উত্তর পাশের চেয়ারম্যান বাড়ির ঘাট থেকে ১০ জন যাত্রী ও ৩ জন মাঝি নিয়ে একটি ট্রলার শনিবার দুপুরে ভোলার ইলিশা জংশন ঘাটে আসলে ট্রলারটিকে জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামিম তিন মাঝিকে ৫ হাজার টাকা জরিমানা, ট্রলারটি জব্দ ও যাত্রীদের হোম কোয়ারেন্টইনে থাকার নির্দেশ নিয়ে ছেড়ে দেওয়া হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d