এটিএন নিউজের সাংবাদিক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১২ ২০২০, ২০:১৭
  • 83 বার পঠিত
এটিএন নিউজের সাংবাদিক করোনায় আক্রান্ত

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের এক রিপোর্টার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে। আজ রোববার চ্যানেলটির প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহা এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে মুন্নী সাহা বলেন, ‘আমাদের একজন রিপোর্টার দেশের বাইরে এক মাসের একটি প্রশিক্ষণ শেষে গত ২১ মার্চ ঢাকায় ফেরেন। বিমানবন্দর থেকে সরাসরি তিনি তার ঢাকার বাসায় কোয়ারেন্টিনে ছিলেন। ১৫ দিনের যথাযথ কোয়ারেন্টিন শেষে তিনি ৫ এপ্রিল স্বেচ্ছায় অফিসে যোগ দেন। কিন্তু চারদিন অফিস করার পরই তিনি জ্বরে আক্রান্ত হন। পরে কাশি এবং গায়ে ব্যথা শুরু হলে আইইডিসিআরে যোগাযোগ করা হলে ১০ এপ্রিল তারা বাসা থেকে তার স্যাম্পল সংগ্রহ করেন। ১১ এপ্রিল রাতে তারা জানিয়ে দেয়, তিনি করোনা পজেটিভ।’
এ নিয়ে গণমাধ্যমের সাত কর্মীর করোনায় আক্রান্তের খবর এলো। বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্ট, যমুনা, দীপ্ত ছাড়া আরও তিন গণমাধ্যমের তিনজনকর্মী বরোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন বলে জানা গেছে।

গত ৮ মার্চ থেকে বাংলাদেশে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২১। আর মৃত্যু হয়েছে ৩৪ জনের। মোট সুস্থ হয়েছেন ৩৯ জন। গত ২৪ ঘণ্টায় মোট আক্রান্ত হয়েছেন ১৩৯ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: