এটিএন নিউজের সাংবাদিক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১২ ২০২০, ২০:১৭
  • 808 বার পঠিত
এটিএন নিউজের সাংবাদিক করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের এক রিপোর্টার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে। আজ রোববার চ্যানেলটির প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহা এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে মুন্নী সাহা বলেন, ‘আমাদের একজন রিপোর্টার দেশের বাইরে এক মাসের একটি প্রশিক্ষণ শেষে গত ২১ মার্চ ঢাকায় ফেরেন। বিমানবন্দর থেকে সরাসরি তিনি তার ঢাকার বাসায় কোয়ারেন্টিনে ছিলেন। ১৫ দিনের যথাযথ কোয়ারেন্টিন শেষে তিনি ৫ এপ্রিল স্বেচ্ছায় অফিসে যোগ দেন। কিন্তু চারদিন অফিস করার পরই তিনি জ্বরে আক্রান্ত হন। পরে কাশি এবং গায়ে ব্যথা শুরু হলে আইইডিসিআরে যোগাযোগ করা হলে ১০ এপ্রিল তারা বাসা থেকে তার স্যাম্পল সংগ্রহ করেন। ১১ এপ্রিল রাতে তারা জানিয়ে দেয়, তিনি করোনা পজেটিভ।’
এ নিয়ে গণমাধ্যমের সাত কর্মীর করোনায় আক্রান্তের খবর এলো। বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্ট, যমুনা, দীপ্ত ছাড়া আরও তিন গণমাধ্যমের তিনজনকর্মী বরোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন বলে জানা গেছে।

গত ৮ মার্চ থেকে বাংলাদেশে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২১। আর মৃত্যু হয়েছে ৩৪ জনের। মোট সুস্থ হয়েছেন ৩৯ জন। গত ২৪ ঘণ্টায় মোট আক্রান্ত হয়েছেন ১৩৯ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d