এলাকাবাসীর তীব্র নিন্দা, লাশ কবর থে‌কে তু‌লে মেঘনায় ভা‌সি‌য়ে দেয়ার ঘোষণা

ভোলাবাসীর তীব্র বি‌রোধীতায় খু‌নি মা‌জে‌দের লাশ দাফন হল নারায়নগ‌ঞ্জে

  • আপডেট টাইম : এপ্রিল ১২ ২০২০, ১৪:৩৯
  • 57 বার পঠিত
ভোলাবাসীর তীব্র বি‌রোধীতায়  খু‌নি মা‌জে‌দের লাশ দাফন হল নারায়নগ‌ঞ্জে

ভোলার সর্বস্ত‌রের মানু‌ষের তীব্র আপ‌ত্তির কার‌ণে বঙ্গবন্ধুর খু‌নি মা‌জে‌দের লাশ তার শ্বশুড় বা‌ড়ি সোনারগাও এ দাফন করা হ‌য়ে‌ছে। ত‌বে সেখানকার মুনুষ এ সংবাদ জান‌তে পে‌রে বি‌ক্ষো‌ভে ফে‌টে প‌ড়ে‌ছে। গতকাল রাত ১২ টা ১ মি‌নি‌টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের ফাঁসি কার্যকরের পর তার লাশ কঠোর গোপনীয়তার মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় দাফন করা হয়েছে। এ‌টি তার শ্বশুড় বা‌ড়ি। এর আ‌গে তার লাশ ভোলায় দাফ‌নের কথা ছিল। কিন্তু এ সংবা‌দে তীব্র প্র‌তি‌ক্রিয়া হয় সাধারণ মানুরষর মাঝে।
মাজেদের লাশ প্রয়োজনে বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে বলেন এমপি শাওন। লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি শাওন বলেন, খুনি মাজেদের লাশ ভোলাবাসী গ্রহণ করবে না। এ অবস্থায় লাশ নি‌য়ে বিপা‌কে প‌ড়ে প্রশাসন।‌ শেষ পর্যন্ত মধ্য রাতে তার লাশ কঠোর গোপনীয়তার মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় দাফন করা হয়। এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনির লাশ সোনারগাঁওয়ে দাফন করার খবর সকালে বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

অনেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সোনারগাঁওয়ে মাজেদের লাশ দাফন করায় চরম ক্ষোভ প্রকাশ ও লাশ অপসারণের দাবি জানান।

সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ খুনি মাজেদের লাশ সোনারগাঁওয়ে দাফন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

অনেকে মাজেদের লাশ অপসারণ না করা হলে তা কবর থেকে তুলে মেঘনা নদীতে ভাসিয়ে দেয়ার ঘোষণা দেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: