লকডাউন বরিশাল

  • আপডেট টাইম : এপ্রিল ১২ ২০২০, ১৯:৪২
  • 1100 বার পঠিত
লকডাউন বরিশাল
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ এবার বরিশালকে আনুষ্ঠানিকভাবে লক ডাউন ঘোষণা করা হল। জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান আজ সন্ধ্যায় এক প্রজ্ঞাপনে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত লক ডাউন ঘোষণা দেন।
আজ শেবাচিমে স্থাপিত করোনা ভাইরাস সনাক্তকরণ ল্যাবে দুজনের শরীরে করোনা সনাক্ত হয়। এ দুজনই বরিশাল নগরীর বাইরের। একজন বাকেরগঞ্জ ও একজন মেহেন্দিগঞ্জের। এ ছাড়া বরিশালের বিভিন্ন এলাকায় নারায়রগঞ্জের লোক রয়েছে বলে গুঞ্জন রয়েছে। গতকাল রতে একটি ট্রাকে করে আসা কয়েকজন ভিন্ন জেলার লোক আটক করে আবার ফেরৎ পাঠানো হয়। বাইরের মানুষের আগমনে বরিশালের করোনা ভাইরাত সংক্র্রমিত হবার সম্ভাবনা বেড়ে যাওয়ায় লকডাউনের ঘোষণা দেয়া হয় বলে জানা গেছে।
জেলা প্রশাসকের প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে রবিবার অর্থাৎ আজ থেকেই লক ডাউন কার্যকর হবে। অন্য কোন জেলা থেকে বরিশালে কেউ আসতে পারবে না এবং বরিশাল থেকে কেউ যেতেও পারবে না। এমনকি আন্তঃ উপজেলায় যাতায়তের ক্ষেত্রেও এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। অর্থাৎ বরিশালের বাকি ৯ উপজেলা থেকেও বরিশালে মহানগরীতে কেউ প্রবেশ করতে পারবে না। তবে সরকারী সিদ্ধান্ত মোতাবেক বিশেষ কয়েকটি সেবা খাত এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d