লকডাউন বরিশাল

  • আপডেট টাইম : এপ্রিল ১২ ২০২০, ১৯:৪২
  • 256 বার পঠিত
লকডাউন বরিশাল

স্টাফ রিপোর্টার ॥ এবার বরিশালকে আনুষ্ঠানিকভাবে লক ডাউন ঘোষণা করা হল। জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান আজ সন্ধ্যায় এক প্রজ্ঞাপনে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত লক ডাউন ঘোষণা দেন।
আজ শেবাচিমে স্থাপিত করোনা ভাইরাস সনাক্তকরণ ল্যাবে দুজনের শরীরে করোনা সনাক্ত হয়। এ দুজনই বরিশাল নগরীর বাইরের। একজন বাকেরগঞ্জ ও একজন মেহেন্দিগঞ্জের। এ ছাড়া বরিশালের বিভিন্ন এলাকায় নারায়রগঞ্জের লোক রয়েছে বলে গুঞ্জন রয়েছে। গতকাল রতে একটি ট্রাকে করে আসা কয়েকজন ভিন্ন জেলার লোক আটক করে আবার ফেরৎ পাঠানো হয়। বাইরের মানুষের আগমনে বরিশালের করোনা ভাইরাত সংক্র্রমিত হবার সম্ভাবনা বেড়ে যাওয়ায় লকডাউনের ঘোষণা দেয়া হয় বলে জানা গেছে।
জেলা প্রশাসকের প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে রবিবার অর্থাৎ আজ থেকেই লক ডাউন কার্যকর হবে। অন্য কোন জেলা থেকে বরিশালে কেউ আসতে পারবে না এবং বরিশাল থেকে কেউ যেতেও পারবে না। এমনকি আন্তঃ উপজেলায় যাতায়তের ক্ষেত্রেও এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। অর্থাৎ বরিশালের বাকি ৯ উপজেলা থেকেও বরিশালে মহানগরীতে কেউ প্রবেশ করতে পারবে না। তবে সরকারী সিদ্ধান্ত মোতাবেক বিশেষ কয়েকটি সেবা খাত এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
নগরীর ভাটিখানায় গোডাউনে দুর্বৃত্তদের হামলা মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে প্রবজেলে নিহত হওয়ার ১৯ মাস পরে ২ জলদস্যু গ্রেপ্তাসরকারী ঢেউটিন আত্মসাতের অভিযোগে এমপি মনিসহ দপটুয়াখালীতে জামাই খুন ॥ মূল পরিকল্পনাকারী শ্কলাপাড়ায় সাবেক ইউপি সদস্য হত্যা মামলার তিন আগৌরনদীতে টিএম ইউনুস ও বিভাগীয় কমিশনারের সহধআগৈলঝাড়ায় ছিনতাই কালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যমার খেলেন, বিচার চাইলেন, বহিস্কারও হলেনগলাচিপায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি – শঝালকাঠি মহানবমী পূজা অনুষ্ঠিত, ডিসি এসপির পরআলু শূন্য ঝালকাঠির বাজারকলাপাড়ায় সাংসদ মহিব’র পূজা মন্ডপ পরিদর্শনবরিশালের ২১টি পূজা মন্ডবের নিরাপত্তার দায়িতসাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যু
%d bloggers like this: