আমতলী‌তে ৩য় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৮:১৮
  • 444 বার পঠিত
আমতলী‌তে ৩য় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মারিয়া (১০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের দাবি মারিয়া মানুষিক রোগী। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যার পরে আমতলী উপজেলার গেড়াবুনিয়া এলাকায়।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আমতলী উপজেলার আঠারো গাছিয়া ইউনিয়নের উত্তর গেড়াবুনিয়া গ্রামের ইসমাইল হাওলাদারের একমাত্র কণ্যা মারিয়া। মারিয়া উত্তর গেড়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। রবিবার দুপুরে ভাত খাওয়ার পরে এবং সন্ধ্যার আগের কোনো এক সময়ে বসতঘরের দোতালায় উঠে টিনের চালার রুয়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যার পরে মারিয়ার মা সালেহা বেগম রুয়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মারিয়াকে ঝুলে থাকতে দেখেন। এ সময় তিনি ডাক চিৎকার দিলে ঘরের অন্যান্য লোকজন উপড়ে উঠে দেখেন মারিয়া রুয়ার সাথে ঝুলে আছে। আত্মহত্যার কারন জানা না গেলেও পরিবারের দাবী দীর্ঘদিন ধরে মারিয়া মানুষিক সমস্যায় ভূগতেছিলেন। সংবাদ পেয়ে রাতেই আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।
মারিয়ার মা সালেহা বেগম বলেন, স্যার গো মুই তো ঘরের মধ্যেই আল্লাম। মুই ফ্যান ছাইরা নিচে বইয়া টিভিতে করোনার খবর দেখছি। মোর এতুডু মাইয়া কিভাবে যে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলো মুই একটু টেরও পাই নাই। তিনি আরো বলেন, মোর এই একটাই মাইয়া, মাথায় সমস্যা একটা কথাও হোনেনা। অনেক ফহির ফাক্কা দেহাইছি। ভাল হরতে পারি নাই।
আমতলী থানার ওসি মো. শাহআলম বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য রবিবার সকালে বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: