আমতলী‌তে ৩য় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৮:১৮
  • 750 বার পঠিত
আমতলী‌তে ৩য় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মারিয়া (১০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের দাবি মারিয়া মানুষিক রোগী। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যার পরে আমতলী উপজেলার গেড়াবুনিয়া এলাকায়।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আমতলী উপজেলার আঠারো গাছিয়া ইউনিয়নের উত্তর গেড়াবুনিয়া গ্রামের ইসমাইল হাওলাদারের একমাত্র কণ্যা মারিয়া। মারিয়া উত্তর গেড়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। রবিবার দুপুরে ভাত খাওয়ার পরে এবং সন্ধ্যার আগের কোনো এক সময়ে বসতঘরের দোতালায় উঠে টিনের চালার রুয়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যার পরে মারিয়ার মা সালেহা বেগম রুয়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মারিয়াকে ঝুলে থাকতে দেখেন। এ সময় তিনি ডাক চিৎকার দিলে ঘরের অন্যান্য লোকজন উপড়ে উঠে দেখেন মারিয়া রুয়ার সাথে ঝুলে আছে। আত্মহত্যার কারন জানা না গেলেও পরিবারের দাবী দীর্ঘদিন ধরে মারিয়া মানুষিক সমস্যায় ভূগতেছিলেন। সংবাদ পেয়ে রাতেই আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।
মারিয়ার মা সালেহা বেগম বলেন, স্যার গো মুই তো ঘরের মধ্যেই আল্লাম। মুই ফ্যান ছাইরা নিচে বইয়া টিভিতে করোনার খবর দেখছি। মোর এতুডু মাইয়া কিভাবে যে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলো মুই একটু টেরও পাই নাই। তিনি আরো বলেন, মোর এই একটাই মাইয়া, মাথায় সমস্যা একটা কথাও হোনেনা। অনেক ফহির ফাক্কা দেহাইছি। ভাল হরতে পারি নাই।
আমতলী থানার ওসি মো. শাহআলম বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য রবিবার সকালে বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d