কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৭:৪৪
  • 735 বার পঠিত
কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ

Exif_JPEG_420

সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৩এপ্রিল।। পটুয়াখালীর কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও হ্যান্ড গ্লোভস বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তিকৃত ও আউটডোরের রোগীদের হাতে এসব সরঞ্জাম দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার, উপজেলা সমাজসেবা অফিসার জনাব মো.মিজানুর রহমান সহ গণমাধ্যম কর্মীরা। উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, উপজেলা রোগী কল্যাণ সমিতির অর্থায়নে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ৮০ জন দুস্থ ও অসহায় রোগীকে এসব সহায়তা দেয়া হয়েছে।
উপজেলা সমাজসেবা অফিসার,কলাপাড়া জানান, করোনা সংক্রমণ প্রতিরোধ, স্বাস্থ্য ঝুঁকি থেকে রক্ষা ও জনসচেতনতায় দুস্থ-অসহায় রোগীদেরকে এসব সহায়তা দেয়া হয়েছে। পরবর্তীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d