কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৭:৪৪
  • 109 বার পঠিত
কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ

Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৩এপ্রিল।। পটুয়াখালীর কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও হ্যান্ড গ্লোভস বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তিকৃত ও আউটডোরের রোগীদের হাতে এসব সরঞ্জাম দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার, উপজেলা সমাজসেবা অফিসার জনাব মো.মিজানুর রহমান সহ গণমাধ্যম কর্মীরা। উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, উপজেলা রোগী কল্যাণ সমিতির অর্থায়নে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ৮০ জন দুস্থ ও অসহায় রোগীকে এসব সহায়তা দেয়া হয়েছে।
উপজেলা সমাজসেবা অফিসার,কলাপাড়া জানান, করোনা সংক্রমণ প্রতিরোধ, স্বাস্থ্য ঝুঁকি থেকে রক্ষা ও জনসচেতনতায় দুস্থ-অসহায় রোগীদেরকে এসব সহায়তা দেয়া হয়েছে। পরবর্তীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: