কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৭:৪৪
  • 688 বার পঠিত
কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ

Exif_JPEG_420

সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৩এপ্রিল।। পটুয়াখালীর কলাপাড়ায় রোগীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও হ্যান্ড গ্লোভস বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তিকৃত ও আউটডোরের রোগীদের হাতে এসব সরঞ্জাম দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার, উপজেলা সমাজসেবা অফিসার জনাব মো.মিজানুর রহমান সহ গণমাধ্যম কর্মীরা। উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, উপজেলা রোগী কল্যাণ সমিতির অর্থায়নে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ৮০ জন দুস্থ ও অসহায় রোগীকে এসব সহায়তা দেয়া হয়েছে।
উপজেলা সমাজসেবা অফিসার,কলাপাড়া জানান, করোনা সংক্রমণ প্রতিরোধ, স্বাস্থ্য ঝুঁকি থেকে রক্ষা ও জনসচেতনতায় দুস্থ-অসহায় রোগীদেরকে এসব সহায়তা দেয়া হয়েছে। পরবর্তীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d