কাউখালীতে ৫ হাজার গৃহবন্দিদের বাড়িতে খাবার পৌচ্ছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ২০:০৪
  • 237 বার পঠিত
কাউখালীতে ৫ হাজার গৃহবন্দিদের বাড়িতে খাবার পৌচ্ছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান

ভান্ডারিয়া প্রতিনিধি।। পিরোজপুর জেলার কাউখালী উপজেলার করোনা ভাইরাস সংক্রমরোধে নির্ঘুম সময় পারকতেছেন, জাতীয় পার্টি (জেপি) উপজেলা সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ মিয়া মনু।

তিনি উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত দিন-রাত সমানে পরিশ্রম করে যাচ্ছেন। লক ডাউনে গৃহ বন্দি মানুষের জন্য নিজের ব্যক্তিগত তহফিল থেকে প্রায় ৫ হাজার পরিবার কে চাল ডাল, আলু, সয়াবিন তেল, পেয়াজ, লবন সহ নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রি বস্তা বন্দি করে নিজ দায়িত্বে পাঠিয়ে দিচ্ছেন। তার বক্তব্য যথা সময় জনগনের পাশে দাড়ানো আমার দায়িত্ব, কে কোন দলের সেটা কোন সময়ই বিবেচনা করেনি, যখন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম, তখনও অতন্দ্র প্রহরির ন্যায় আমানত দার হিসেবে, সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছি। এখনো পর্যন্ত নিজের আর্দশ ধারন করে, আমাদের নেতা পিরোজপুর ২ আসনের সাংসদ সাবেক মন্ত্রী আনোয়ারহোসেন মঞ্জু ভাইয়ের পরামর্শ ও দিক নির্দেশনা মোতাবেক মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এ সময় জেপি কাউখালী উপজেলার সদস্য সচিব শাহ আলম নসু উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, এখন রাজনীতির সময় না সাধারণ মানুষএর জন্য, কিছু করা যাতে, উপজেলার একটি লোক অনাহারে না, থাকে, তাই খবর পাওয়া মাত্র খাবার পৌছে দেয়ার ব্যবস্তা করছি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: