কাউখালীতে ৫ হাজার গৃহবন্দিদের বাড়িতে খাবার পৌচ্ছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ২০:০৪
  • 1088 বার পঠিত
কাউখালীতে ৫ হাজার গৃহবন্দিদের বাড়িতে খাবার পৌচ্ছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান
সংবাদটি শেয়ার করুন....

ভান্ডারিয়া প্রতিনিধি।। পিরোজপুর জেলার কাউখালী উপজেলার করোনা ভাইরাস সংক্রমরোধে নির্ঘুম সময় পারকতেছেন, জাতীয় পার্টি (জেপি) উপজেলা সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ মিয়া মনু।

তিনি উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত দিন-রাত সমানে পরিশ্রম করে যাচ্ছেন। লক ডাউনে গৃহ বন্দি মানুষের জন্য নিজের ব্যক্তিগত তহফিল থেকে প্রায় ৫ হাজার পরিবার কে চাল ডাল, আলু, সয়াবিন তেল, পেয়াজ, লবন সহ নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রি বস্তা বন্দি করে নিজ দায়িত্বে পাঠিয়ে দিচ্ছেন। তার বক্তব্য যথা সময় জনগনের পাশে দাড়ানো আমার দায়িত্ব, কে কোন দলের সেটা কোন সময়ই বিবেচনা করেনি, যখন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম, তখনও অতন্দ্র প্রহরির ন্যায় আমানত দার হিসেবে, সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছি। এখনো পর্যন্ত নিজের আর্দশ ধারন করে, আমাদের নেতা পিরোজপুর ২ আসনের সাংসদ সাবেক মন্ত্রী আনোয়ারহোসেন মঞ্জু ভাইয়ের পরামর্শ ও দিক নির্দেশনা মোতাবেক মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এ সময় জেপি কাউখালী উপজেলার সদস্য সচিব শাহ আলম নসু উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, এখন রাজনীতির সময় না সাধারণ মানুষএর জন্য, কিছু করা যাতে, উপজেলার একটি লোক অনাহারে না, থাকে, তাই খবর পাওয়া মাত্র খাবার পৌছে দেয়ার ব্যবস্তা করছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d