পটুয়াখালীতে করোনায় মৃত্যু ব্যক্তির বোন আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৫:২৯
  • 778 বার পঠিত
পটুয়াখালীতে করোনায় মৃত্যু ব্যক্তির বোন আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধি/ পটুয়াখালীতে করোনাভাইরাস সংক্রমণে এক গৃহবধূ আক্রান্ত। আক্রান্ত ব্যক্তি বাবার বাড়ি দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামের বাড়িতে সঙ্গহীন অবস্থান করছেন বলে নিশ্চিত করেছেন পটুয়াখালীর সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম।
সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত ০৯ এপ্রিল বৃহষ্পতিবার দুপুর ২টায় জেলা দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামে গার্মেন্টস কর্মী মো. দুলাল হাওলাদার (৩২) করোনা ভাইরাসে মৃত্যু হয়। এ ঘটনার পরদিন ১০ এপ্রিল মৃত দুলাল হাওলাদারের বড় বোন খাদিজা বেগমসহ ৯ জনের নমুনা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং তাদেরকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। উক্ত প্রেরিত নমুনা রিপোর্ট ১২ এপ্রিল পাওয়া যায়। এ ৯টি রিপোটর্টের মধ্যে খাদিজা বেগম (৪০) এর রিপোর্ট পজেটিভ আসে।

জানা গেছে, দুমকি নিবাসী সোবাহান এর ছেলে দুলাল হাওলাদার গত ৪ঠা এপ্রিল নারায়নগঞ্জ থেকে তার নিজবাড়ি দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামে আসে। এবং ৭ই এপ্রিল করোনাভাইরাস সন্দেহে তার নমুনা পটুয়াখালী হতে ঢাকায় প্রেরণ করা হয়। নমুনা রিপোর্টে করোনাভাইরাস ধরা পড়ে।নিহত দুলালের বাড়িসহ পাঁচটি বাড়ি লক ডাউন করা হয়। খাদিজার শ্বশুড় বাড়ি পটুয়াখালী জেলা শহরের সরকারী কলেজ রোড এলাকায়। তার স্বামীর নাম মঞ্জু। তার স্বামী ও সন্তান বর্তমানে ঢাকায় আছেন।
এদিকে করোনা ভাইরাস প্রতিরোধ সেল সূত্রে জানাগেছে, পটুয়াখালী জেলায় নতুন ৩৪ জন হোম কোয়ারেন্টিনে এবং প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১০জন। ২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। দুমকি উপজেলাকে লক ডাইন ঘোষণা করেছে প্রশাসন। এছাড়াও বিভিন্ন এলাকায় স্ব-উদ্যোগে লক ডাউন করেছে স্থানীয়রা। সামাজিক দুরত্ব রক্ষায় জেলা ও উপজেলা প্রশাসন ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন পদক্ষেপ অব্যাহত আছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d