দৌলতখানে ১০ টাকা মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচীর ৩৮ বস্তা চাল উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ১৬:১৩
  • 878 বার পঠিত
দৌলতখানে ১০ টাকা মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচীর ৩৮ বস্তা চাল উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

দৌলতখান (ভোলা) প্রতিনিধি॥ ভোলার দৌলতখানে জুয়েল নামের মুদি ব্যবসায়ীর বসত ঘরের মেঝে থেকে ৩৮ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন । মঙ্গলবার (১৪এপ্রিল) বেলা ১২ টায় উপজেলার চরখলিফা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দলিলউদ্দিন খায়ের হাট বাজার সংলগ্ন মিঝি বাড়ির মুদি ব্যবসায়ী জুয়েলের বসত ঘর থেকে এ চাল উদ্ধার করা হয়। এসব চাল ১০ টকা মূল্যের সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ থানা পুলিশের সহায়তায় অভিযান
চালিয়ে সরকারি ৩৮ বস্তা চাল সহ ব্যবসায়ী জুয়েল ও তার ভাই কচিকে আটক করে থানায় সোপর্দ করে। এ বিষয়ে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ বলেন, সরকারি ৩৮ বস্তা চাল সহ দুজনকে আটক করা হয়েছে। আটককৃত ও জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d