পটুয়াখালীতে ১ গার্মেন্টস কমীর মৃত্যু, করোনা সন্দেহে ৩ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ২০:৩৬
  • 748 বার পঠিত
পটুয়াখালীতে ১ গার্মেন্টস কমীর মৃত্যু, করোনা সন্দেহে ৩ বাড়ি লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস সংক্রমনে এক গার্মেন্টস কমীর মৃত্যু সন্দেহে নমুনা সংগ্রহসহ তিনটি বাড়ি লক
ডাউন করেছে স্বাস্থ্য বিভাগ। জানাগেছে, জেলার গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের মৃত
দলিল উদ্দিন মোল্লার ছেলে গার্মেন্টস কর্মী নাসির মোল্লা (৪৫) ১০-১২দিন আগে নারায়নগঞ্জ থেকে গ্রামে বাড়িতে আসে। নারায়নগঞ্জ থেকে আসার খবরে এলাকার লোকজনের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া
দেখাদিলে সে তার শ্বশুড়বাড়ি বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের মহাশ্রাদ্ধী গ্রামে আশ্রয় নেয়। সেখানে সোমবার রাত ১১টা ১৫ মিনিট সময় তার মৃত্যু হয়। এতে এলাকাবাসীর সন্দেহ ওই গার্মেন্টস কর্মীর মৃত্যু করোনা ভাইরাসে হয়েছে।

পটুয়াখালীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, আমরা মৃত্যু হওয়ার ১২ ঘন্টা পর মঙ্গলবার সকাল ১১টায় মুত্য হওয়ার খবর পেয়ে তার এবং বাড়ির অন্যদের নমুনা সংগ্রহ করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি এবং তিনটি বাড়ি লক ডাউন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d