বরিশালে তিন কিশোরকে নির্যাতন : আ’ লীগ নেতাসহ আটক ২

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ১৬:২০
  • 30 বার পঠিত
বরিশালে তিন কিশোরকে নির্যাতন : আ’ লীগ নেতাসহ আটক ২

স্টাফ রি‌পোর্টার / বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগে কোমরে দড়ি বেধে তিন কিশোরকে নির্যাতনের ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে।

নির্যাতনের সাথে জড়িত থাকার অভিযোগে পৌর এলাকার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

এঘটনার দৃষ্টান্তমুলক বিচারের দাবী করেছে সুশীল সমাজের নেতৃবৃন্দ। এ ব্যাপারে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে কিশোর নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

ঘটনাটি ঘটেছে গত রোববার বাকেরগঞ্জ উপজেলার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের ভরপাশা গ্রামের একটি ধানক্ষেতে। এক আত্মিয়ের মোবাইল চুরির অভিযোগে সন্দেহজনক ভাবে ৩ কিশোরকে দড়ি দিয়ে বেধে নির্যাতন করেন পৌর এলাকার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস সরদার এবং তার এক সহযোগী মিজান মাঝি। এসময় সেখানে উপস্থিত জনৈক ব্যাক্তি নির্যাতনের দৃশ্য মোবাইলে ধারণ করে।

নির্যাতিতরা হল- একই এলাকার বাসিন্দা তারেক মিরা, হাসান সিকদার এবং শুভ হাওলাদার।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সাংবাদিকরা বরিশালের পুলিশ সুপারের নজরে আনেন। পুলিশ সুপার সাইফুল ইসলাম ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করেন।

এঘটনায় নির্যাতিত একজনের বাবা আয়নাল মিরা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন থানা ওসি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: